adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাভাস্কারের কপাল পুড়ছে!

GAVASKERস্পোর্টস ডেস্ক : কথায় আছে, ‘বেশি ভালো কিন্তু ভালো নয়’। ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কারের ক্ষেত্রে প্রমাণিত হতে চলেছে এ কথারই! ক্রিকেটার হিসেবে নিজেকে যেমন অনন্য উচ্চতায় নিয়ে গেছেন সানি। তেমনি ব্যাট-বল তুলে রাখার পর ধারাভাষ্যকার হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন।

এতটাই প্রতিষ্ঠিত করেছেন যে এর জন্য ‘ব্যয়বহুল’ গাভাস্কারের কপালটাই পুড়তে যাচ্ছে। তার চাহিদা অনুযায়ী বেতন দিতে অপারগ বিশ্বের ‘ধনী ক্রিকেট বোর্ড’ হিসেবে পরিচিত বিসিসিআই! চলমান চুক্তি শেষ হওয়ার পর তা নবায়ন করবে না বিসিসিআই, এমন গুঞ্জনই চাউর হয়েছে ভারতীয় মিডিয়ায়। আগামী মাস শেষ হতেই গাভাস্কারের সঙ্গে চুক্তির মেয়াদ ফুরিয়ে যাবে।

বিসিসিআইর সূত্রানুযায়ী, সুনিল গাভাস্কার খুবই ‘ব্যয়বহুল’। ভারত-দক্ষিণ আফ্রিকার মধ্যকার গোটা সিরিজের জন্য সঞ্জয় মাঞ্জরেকারকে দিতে হয়েছিল ৩৬.৪৯ লাখ রুপি। অনিল কুম্বলে পেয়েছিলেন ৩৯.১ লাখ রুপি। ওই সিরিজে গাভাস্কারের পকেটে তুলে দিতে হয়েছিল ৯০ লাখ রুপি। ক্যাটাগোরি অনুয়ায়ী এভাবেই বেতন পরিশোধ করতে হয় টেস্ট ক্রিকেটে প্রথম দশ হাজারি ক্লাবের সদস্যকে।
 
সূত্র আরো জানিয়েছে, ‘ম্যাচ প্রতি সানিকে ১০ লাখ রুপি দেয়া হয়। যেখানে সঞ্জয় পান ৩-৪ লাখ রুপি। সুতরাং হিসাব-নিকাশটা আপনারাই করুন।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া