adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বৈশাখে আসছে সোহাগের এমন কেন হয় ভালোবাসা

sohag20160405061309বিনোদন প্রতিবেদক : ক’দিন পরেই পহেলা বৈশাখ। বাংলা নববর্ষকে কেন্দ্র করে প্রত্যেক শিল্পীই তাদের কাজ নিয়ে তুমুল ব্যস্ত সময় পার করছেন। কেউ ব্যস্ত দেশ কিংবা দেশের বাইরে স্টেজ শো নিয়ে, কেউবা টেলিভিশন লাইভ শো আবার কেউ তাদের অ্যালবাম প্রকাশ নিয়ে। সময়ের প্রতিশ্রুতিশীল সংগীতশিল্পী সোহাগও এর বাইরে নন। আসছে বৈশাখে জনপ্রিয় এই সংগীত তারকার ৪৯তম অ্যালবাম প্রকাশ হতে যাচ্ছে। এবার সোহাগ তার ভক্তদের জন্য নিয়ে আসছেন নতুন অ্যালবাম `এমন কেন হয় ভালোবাসা`। 

এ প্রসঙ্গে সোহাগ বলেন, `আমার `এমন কেন হয় ভালোবাসা`  অ্যালবামের প্রত্যেকটি গানই সময়োপযোগী। নতুন প্রজন্মের চাহিদা মাথায় রেখেই গানগুলো তৈরি করেছি। আগামী ১লা বৈশাখ সারাদেশে অ্যালবামটি মুক্তি পাবে। আমার বিশ্বাস গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।`  

কণ্ঠশিল্পী সোহাগ আরো বলেন, `বর্তমানে সংগীতাঙ্গনে কিছুটা মন্দা হাওয়া বইছে। তারপরও গানের শ্রোতা এখনো পুরোপুরি হারিয়ে যায়নি। আমি বিশ্বাস করি আমাদের সকলের প্রচেষ্টায় সংগীতাঙ্গন আগামীতে তার হারানো গৌরব আবারো ফিরে পাবে।`  তিনি বলেন, `আমার প্রথম অ্যালবাম ‘ও কন্যা কাইন্দনা’ থেকে শুরু করে ‘রক্ত আলতা পায়’, `তুমি চাঁদ ছুঁয়ে’, ‘কন্যা মন দিলা না’,‘ভবের প্রেম’, ‘প্রেম জুয়াড়ি’ `পদ্ম লতার চুড়ি, `সোহাগী কন্যা` সহ প্রায় চার শতাধিক গান করে ইতোমধ্যেই শ্রোতাদের কাছে পৌঁছেছে। বেশকিছু জনপ্রিয়তাও পেয়েছে। সুতরাং বরাবরের ন্যায় নতুন এই অ্যালবামটির প্রত্যেক গানে ভ্যারিয়েশন এবং নতুনত্ব দেওয়ার চেষ্টা করেছি। আশা করি এবারো শ্রোতারা আমার এ অ্যালবামটি সাদরে গ্রহণ করবেন।’  

সুরঞ্জলী অডিও সিডির ব্যানারে `এমন কেন হয় ভালোবাসা` অ্যালবামটির গানের কথাগুলো লিখেছেন ভাটিয়াল বুলবুল এবং সুর-সংগীত করেছেন সোহাগ নিজেই। অ্যালবামটির টাইটেল ট্রাক `এমন কেন হয় ভালোবাসা` ছাড়াও `দিয়েছি ফিরিয়ে`, `তুমি কাছে নেই` সহ থাকছে মোট ৯টি গান।  

এদিকে, ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিতব্য `নন্দিনী` ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন সোহাগ। তিনি জানালেন, আপাতত সকলের কাছে এই সু-খবরটি জানিয়ে রাখলাম। বাকিটা চমক হিসেবে রাখতে চাই। বিস্তারিত জানাবো আরো কিছুদিন পর।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া