adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকার ইসলামপুর মসজিদের মুয়াজ্জিন খুন

MOSQUEনিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইসলামপুরে মসজিদের সিঁড়িতে ছুরি মেরে মুয়াজ্জিনকে খুন করা হয়েছে। নিহত বিল্লাল হোসেন (৪৫) গত বিশ বছর ধরে  ওই এলাকার জব্বুখান জামে মসজিদের মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে আসছিলেন।

আজ ৪ এপ্রিল সোমবার ভোররাতে ইসলামপুর জামে মসজিদে এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ডিউটি অফিসার এসআই আশফাক। পুলিশ জানিয়েছে, তার বুকে তিনটি এবং পিঠ ও হাতে একটি করে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

তিনি জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ভোররাতে পুলিশ ওই মসজিদ থেকে  মুয়াজ্জিনের মৃতদেহ উদ্ধার করে। তবে কারা তাকে হত্যা করেছে সে সম্পর্কে বিস্তারিত  কিছু জানাতে পারেননি তিনি।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান জানিয়েছেন, ফজরের নামাজের পরে অজ্ঞাত দুর্বৃত্তরা মসজিদের সিঁড়িতে ওই মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যা করে।

জানা যায়, সকালে মুসল্লিদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। মসজিদের দোতলার সিঁড়িতে বিল্লাল হোসেনের লাশ পড়েছিল। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। জব্বু খান মসজিদের দোতলা থেকে চারতলা পর্যন্ত মসিজদ হিসেবে ব্যবহার করা হয়। তিনতলার একটি কক্ষে বিল্লাল হোসেন থাকতেন। তার বাড়ি মানিকগঞ্জে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া