adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেতাদের সঙ্গে রাতে বসছেন খালেদা – ইউপি নির্বাচন বর্জনের ঘোষণা আসছে

2016_04_03_15_39_26_Cgq6nqTp39CSxLog9FEBXvxsnZqz8Q_800xautoনিজস্ব প্রতিবেদক : ইউনিয়র পরিষদ নির্বাচনের পরবর্তী থাপে থাকা না থাকার সিদ্ধান্তসহ দলীয় বেশকিছু বিষয় নিয়ে আলোচনা করতে দলের সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আজ ৩ এপ্রিল রবিবার রাত সাড়ে ৮টায় বিএনপির চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ঢাকাটাইমসকে বৈঠকের কথা নিশ্চিত করেছেন।

বৈঠকে দলটির স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, উপদেষ্টা পরিষদের সদস্য, যুগ্ম মহাসচিব ও সাংগঠনিক সম্পাদকদের উপস্থিত থাকার কথা রয়েছে।

দেশের সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি, ইউপি নির্বাচন, সারাদেশে বিএনপির সাংগঠনিক অবস্থা, খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারিসহ বিভিন্ন বিষয় নিয়ে বৈঠকে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে।

এর আগে দুপুরে সংবাদ সম্মেলনে বিভিন্ন অভিযোগ করে ইউপি নির্বাচন বাতিল করে নির্বাচন কমিশনের পদত্যাগ চেয়েছে বিএনপি। ইউপি নির্বাচনের সামনের দফাগুলোতে বিএনপি অংশ নেবে কি না এমন প্রশ্নে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘রাতে এ নিয়ে দলের সিনিয়র নেতারা বৈঠক করবেন। পরে তারা সিদ্ধান্ত জানাবেন।’

একই দিনে অন্য এক অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানও বাকি ইউপি নির্বাচনে বিএনপির থেকে লাভ আছে কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে বলে জানান। এসময় তার কথাও নির্বাচনে না থাকার ইঙ্গিত পাওয়া গেছে।   

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া