adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতের জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’ নায়ীকার আত্মহত্যা

ACTRESSবিনোদন ডেস্ক :  ভারতীয় জনপ্রিয় ধারাবাহিক 'বালিকা বধূ'র অতি পরিচিত মুখ অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় গলায় ফাঁস দিয়ে মৃত্ববরণ করেছেন। তার অভিনীত 'আনন্দী' চরিত্রটি দর্শকদের মধ্যে সাড়া ফেলেছিল।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার মুম্বাইয়ের বাড়ি থেকে বছর চব্বিশের প্রত্যুষার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এর পর তাকে নিয়ে যাওয়া হয় আন্ধেরির কোকিলাবেন হাসপাতালে। সেখানে চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই অভিনেত্রী।

জামশেদপুরের মেয়ে প্রত্যুষা নিজের কেরিয়ারের কারণেই মুম্বাই গিয়েছিলেন। বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত শেষ সম্প্রচারিত ধারাবাহিক 'শ্বশুরাল সিমার কি'। রিয়্যালিটি শো 'বিগ বস৭'-এও দেখা গেছে তাকে।

রাহুল রাজ সিংহের সঙ্গে তার সম্পর্কের কথা গোটা বি-টাউন জানে। সম্প্রতি তাদের বিয়ে হওয়ার কথা ছিল। শোনা যাচ্ছে, সেই সম্পর্ক নিয়েই মানসিক অবসাদে ভুগছিলেন এই অভিনেত্রী। এই ঘটনার জেরেই তিনি আত্মহত্যা করেছেন কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্রের খবর, এ দিন দুপুরে রাহুলই ওই অভিনেত্রীর দেহ হাসপাতালে নিয়ে এসেছিলেন।

'বালিকা বধূ' তে তার সঙ্গে কাজ করেছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্ল। তিনি বলেন, 'খবরটা পেয়েছি। আমি দুঃখিত । খুবই দুঃখজনক ঘটনা। হতাশ লাগছে।'

ঘটনার কথা শুনে এ দিন হাসপাতালে এসেছিলেন ড্রেস ডিজাইনার রোহিত বর্মা। তিনি প্রত্যুষার বিয়ের পোশাক ডিজাইন করছিলেন। ভেঙে পড়া রোহিত বলেন, 'পোশাকটা অর্ধেক তৈরি হয়ে গিয়েছিল।

আজ শনিবার সকালে জামশেদপুর থেকে প্রত্যুষার বাবা-মায়ের মুম্বাই পৌঁছনোর কথা রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া