adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনির যমজ বোনটি কে?

PORIMONIবিনোদন রিপোর্ট : দুই বোন – পৃথিবীর আলো তারা দেখেছেন একই সঙ্গে। সত্যিকার অর্থেই তারা অবিচ্ছেদ্য। এদের মধ্যে একজন পরীমনি, আরেকজন কে?

শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘মন জানে না মনের ঠিকানা’ সিনেমাটি, যেখানে প্রথমবারের মতো যমজ বোনের চরিত্রে অভিনয় করেছেন পরীমনি ও শিরিন শিলা।

সিনেমাটি সম্পর্কে পরীমনি বললেন, প্রথমবারের মতো যমজ চরিত্রে এই সিনেমায় আমাকে দেখতে পাবে দর্শক। ‘মন জানে না মনের ঠিকানা’ সিনেমাটি আমার ক্যারিয়ারের শুরুর দিকে চুক্তিবদ্ধ হওয়া পাঁচ নম্বর সিনেমা। ইতোমধ্যে আমার সাতটি সিনেমা মুক্তি পেয়েছে। এটি হবে আমার মুক্তি প্রাপ্ত আট নম্বর সিনেমা। আশা করি সিনেমাহলে দর্শকরা সিনেমাটি বেশ উপভোগ করবে।”

শিরিন শিলা সিনেমাটি নিয়ে বললেন, “যমজ চরিত্রে অভিনয় এবারই প্রথম। শুধু তাই নয় পরীমনির সাথেও এটা আমার প্রথম কাজ। এই সিনেমায় কোনো প্রচলিত কিংবা তথাকথিত প্রেম ভালোবাসা নয় বরং দুই বোনের জীবনের বন্ধন, সংগ্রাম ও সুখ-দুঃখের গল্প দেখতে পারবে।”

সিনেমায় দেখা যাবে, দুই যমজ বোন জন্ম থেকেই একে অপরের সঙ্গে যুক্ত। ঘটনাচক্রে মামার খুনের অভিযোগে অভিযুক্ত হয় একজন। অপরজনকেও বইতে হয় সে অপরাধের বোঝা। 

যমজ বোনের চরিত্রে পরীমনি ও শিরিন শিলাকে কেন বেছে নেয়া হলো, এমন প্রশ্নের উত্তরে নিমর্াতা মুশফিকুর রহমান গুলজার বললেন, “আমার আসলে এমন দুজন অভিনেত্রীকে প্রয়োজন ছিলো যাদের মধ্যে যমজ চরিত্রে অভিনয়ের জন্য চেহারায় যথেষ্ট মিল থাকবে। পরীমনি ও শিরিন শিলার মধ্যে দেহের উচ্চতা ও চেহারায় অনেকটা মিল রয়েছে। তাই তাদের দুজনকে বেছে নেয়া। এই সিনেমার গল্পে দর্শক নতুনত্বের স্বাদ পাবে।”
মুশফিকুর রহমান গুলজার পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাজ্জাক, মৌসুমী, শহীদুল আলম সাচ্চু, আল মামুন, শিরিন শিলা, ইরফান সাজ্জাদ, আফজাল শরীফসহ আরো অনেকে।

ইমপ্রেস টেলিফিল্মসের ব্যানারে নির্মিত ‘মন জানে না মনের ঠিকানা’ সিনেমাটি ১ এপ্রিল ৩৮টি প্রেক্ষাগৃহে ‍মুক্তি দেয়ার কথা গ্লিটজকে নিশ্চিত করেছেন গুলজার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া