adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তনুর মা-বাবাকে সিআইডির জিজ্ঞাসাবাদ

107065_107902ডেস্ক রিপোর্ট : দেশজুড়ে আলোচনার তুঙ্গে থাকা কুমিল্লার কলেজছাত্রী সোহাগী জাহান তনুর মা-বাবা ও তার পরিবারের সদস্যদের কার্যালয়ে ডেকে তাদের বক্তব্য নিয়েছে সিআইডি। ২ এপ্রিল শনিবার বিকালে তনুর বাবা ইয়ার হোসেন, মা আনোয়ারা বেগম, বড় ভাই নাজমুল হোসেন, আনোয়ার হোসেন ও চাচাতো বোন লাইজু জাহানকে কুমিল্লা সিআইডি কার্যালয়ে এনে এক ঘণ্টার বেশি সময় কথা বলেন তদন্ত কর্মকর্তারা।

সিআইডি ঢাকার সিনিয়র পুলিশ সুপার আবদুল কাহহার আখন্দ বিকালে কুমিল্লায় সাংবাদিকদের জানান, তথ্যের প্রয়োজনে তনুর স্বজনদের সঙ্গে কথা বলেছি। প্রয়োজনে আরও কথা বলবো। আমরা কাজ করছি। এখনও মন্তব্য করার সময় আসেনি।

এদিকে হত্যা মামলা তদন্তে ঢাকা ও কুমিল্লার সিআইডির একটি দল শনিবার কুমিল্লা সেনানিবাসের ঘটনাস্থল পরিদর্শন করেছে। সকাল ৯টায় দলটি সেনানিবাসে যায়। দুপুর পর্যন্ত দলটি সেখানে অবস্থান করে। শুক্রবারও দিনভর কুমিল্লা সিআইডির একটি দল সেনানিবাসের তিনটি স্থান পরিদর্শন করে।

গত ২০ মার্চ খুন হন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু।  এই ঘটনার বিচার দাবিতে দেশজুড়ে চলছে তোলপাড়। গত ৩০ মার্চ সিআইডি ঢাকার সিনিয়র পুলিশ সুপার আবদুল কাহহার আখন্দকে প্রধান করে ছয় সদস্যের একটি তদন্ত সহায়ক কমিটি গঠন করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া