adv
৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মেসির সই করা জার্সি পেল ওবামার দুই মেয়ে

MESIস্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি। গোটা বিশ্বজুড়েই তাকে চেনে এক নামে। পৃথিবীর নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তার অসংখ্যা ভক্ত-অনুরাগী। কিছুদিন আগে আফগান এক মেসিভক্ত শিশুকে পাওয়া গিয়েছিল। যে টাকার অভাবে পলিথিন দিয়ে মেসির জার্সি বানিয়ে গায়ে দিয়েছিল। যে ছবি শুধু মেসি নয়, গোটা ফুটবল বিশ্বকেই নাড়া দিয়েছিল। পরে  সেই ঋণ অবশ্য শোধ করেছিলেন মেসি। আফগান সেই শিশুকে পাঠিয়েছিলেন নিজের স্বাক্ষর সংবলিত জার্সি।

সমাজের উঁচু স্তরেও মেসির ভক্ত অনেক। এই যেমন সাশা ও মালিয়া। নামটা প্রথম ধাক্কায় অপরিচিত মনে হতেই পারে। তবে এদের বাবার নাম শুনলে এক নামে সবাই চিনবে। এদুজন মেসি ভক্ত মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার দুই মেয়ে। সম্প্রতি এই দুজনকেও মেসি পাঠিয়েছেন তার স্বাক্ষর সংবলিত জার্সি।  

এর পেছনেও কারণ রয়েছে। গত সপ্তাহে আর্জেন্টিনায় গিয়েছিলেন ওবামা। সেখানে তিনি বলেছিলেন, তাঁর দুই মেয়ে মেসির দারুণ ভক্ত। মেসির সঙ্গে দুজন দেখাও করতে চায়। তখন মেসি ছিলেন চিলিতে, বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলতে। আর্জেন্টিনায় থাকলেও সুবিধা হতো না, কারণে ওবামার সঙ্গে ছিলেন না তার দুই মেয়ে। পরে এমন খবর মেসির কানে গিয়েছিল।

সহসাই দেখা হওয়ার সুযোগ নেই। সে কারণেই ওবামার দুই মেয়ের জন্য মেসি পাঠিয়ে দিয়েছেন নিজের স্বাক্ষর সংবলিত জার্সি। মেসির সঙ্গে সাক্ষাতের সুযোগ আসতে পারে বারাক ওবামার দুই মেয়ের। সেটা মাস তিনেক পরে। কোপা আমেরিকার ম্যাচ খেলতে জুনে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে আর্জেন্টিনার। সেই সময় হতে পারে দেখা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া