adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিমানে ঢাকা-সৈয়দপুর ভ্রমণ করুন ২০০০ টাকায়

biman_107800নিজস্ব প্রতিবেদক : উত্তরবঙ্গের বিমানযাত্রীদের জন্য সুখবর। রাষ্ট্রীয় মালিকানাধীন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-সৈয়দপুর রুটে ভাড়া কমিয়েছে। তিন হাজার ২০০ টাকার পরিবর্তে দুই হাজার টাকায় মিলছে বিমানের এই রুটের টিকিট। আজ ১ এপ্রিল শুক্রবার থেকে এই ভাড়া কার্যকর হয়েছে বলে জানিয়েছেন বিমান বাংলাদেশের ডিস্ট্রিক্ট ম্যানেজার আবু আহমেদ।

পুরো এপ্রিল মাসজুড়ে চালু থাকবে নতুন এই অফার। সপ্তাহে রবি, মঙ্গল, বৃহস্পতি ও শুক্রবার বিমানের ফ্লাইট ঢাকা থেকে বিকাল ৪টায় ছেড়ে সৈয়দপুরে ৪টা ৫০ মিনিটে পৌঁছাবে এবং সৈয়দপুর থেকে বিকাল ৫টা ২০ মিনিটে ছেড়ে ঢাকায় পৌঁছাবে সন্ধ্যা সোয়া ৬টায়। শনি, সোম ও বুধবার ঢাকা থেকে সকাল সাড়ে ৭টায় ছেড়ে সৈয়দপুরে পৌঁছাবে সকাল ৮টা ২৫ মিনিটে। আর সৈয়দপুর থেকে সকাল ৮টা ৫০ মিনিটে ছেড়ে ঢাকায় পৌঁছাবে সকাল পৌনে ১০টায়।

এদিকে ১৭ মার্চ থেকে ঢাকা-সৈয়দপুর রুটে ফ্লাইট চালু করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। ভাড়া নির্ধারণ করেছে তিন হাজার ২০০ টাকা। আবার একটি কিনলে আরেকটি টিকিট ফ্রি দিচ্ছে সংস্থাটি। নতুন এই প্রতিযোগিতায় টিকে থাকার জন্যই বাংলাদেশ বিমান ভাড়া কমিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে বিমানের কর্মকর্তারা জানিয়েছেন, এই রুটে যাত্রীসংখ্যা দিনদিন বাড়ছে। এতে বিমানের আয়ও বেড়েছে। এজন্য যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে ভাড়া কমানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া