adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সাকে হারিয়ে শিরোপা স্বপ্ন বেলের

BELLস্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদ এখনও লিগ শিরোপা জয়ের আশা ছাড়েনি বলে বার্সেলোনাকে হুমকি দিয়ে রেখেছেন গ্যারেথ বেল। শনিবার কাতালান ক্লাবটিকে হারিয়ে পুরো তিন পয়েন্ট তুলে নেওয়ার প্রত্যয়ের কথাও বলেছেন ওয়েলসের তারকা এই ফরোয়ার্ড।
লা লিগার ৩০ রাউন্ড শেষে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৬৭। আর ৬৬ পয়েন্ট নিয়ে রিয়াল আছে তৃতীয় স্থানে।

কাম্প নউ থেকে ফিরতি পর্বের ম্যাচটি জিতে আসতে পারলে রিয়াল লিগ শিরোপা জিততে পারে বলে মনে করেন বেল।

“আমি বিশ্বাস করি, ফুটবলে সবকিছুই সম্ভব। আমরা ১০ পয়েন্ট পিছিয়ে আছি। কিন্তু এটা অসম্ভব না হয়ে যাওয়া পর্যন্ত আমরা লড়াই করতে থাকব।”

"শনিবার আমরা ব্যবধান ৭ পয়েন্টে নিয়ে আসতে পারি এবং আপনি জানেন না, এর পর কি ঘটতে পারে। স্পষ্টতই লা লিগার প্রত্যেকটি ম্যাচই গুরুত্বপূর্ণ। আমরা যদি জিতি তাহলে আত্মবিশ্বাস সঞ্চয় করে নিতে পারি এবং এই আত্মবিশ্বাস চ্যাম্পিয়ন্স লিগেও নিয়ে যেতে পারি।”

‘এল ক্লাসিকো’ নামে পরিচিত রিয়াল-বার্সেলোনার দ্বৈরথের আগে ওয়েলসের ফরোয়ার্ড বেল তার ক্লাব কোচ জিনেদিন জিদানের প্রশংসা করে বলেন, “আমরা একটা দল হিসেবে খেলতে চাই। সংঘবদ্ধ আক্রমণ আর রক্ষণ করতে চাই। …আমি আশা করি, আমরা মৌসুমটা একটা শিরোপা জিতে শেষ করব।”

নিজেদের মাঠে লিগের প্রথম পর্বের ম্যাচে বার্সেলোনার কাছে ৪-০ গোলে হেরেছিল রিয়াল। স্পেনের সফলতম ক্লাবটির অধিনায়ক সের্হিও রামোসও এর প্রতিশোধ নেওয়ার প্রত্যয়ের কথা জানিয়েছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া