adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রুইফের জন্য ‘ক্লাসিকো’ জিততে চায় বার্সা


EL+CLASICOস্পোর্টস ডেস্ক : চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে হারিয়ে সদ্য প্রয়াত ইয়োহান ক্রুইফকে শ্রদ্ধা জানাতে চায় বার্সেলোনা। 

 এল ক্লাসিকো নামে পরিচিত রিয়াল-বার্সেলোনার দ্বৈরথটি আগামী শনিবার কাম্প নউতে হবে। বুধবার এক সংবাদ সম্মেলনে বার্সেলোনা অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা জয়ের প্রত্যয়ের কথা বলেন। 

“ক্লাসিকো জয় হবে ক্রুইফকে দারুণ শ্রদ্ধা জানানো। আশা করছি, তার জন্য আমরা জিততে পারব। অবশ্যই এটা বাড়তি একটা অনুপ্রেরণা।”
 
বার্সেলোনার সাবেক ফরোয়ার্ড ও কোচ কিংবদন্তি ডাচ খেলোয়াড় ক্রুইফ ক্যান্সারের সঙ্গে লড়াই করে গত ২৪ মার্চ না ফেরার দেশে চলে যান।
 
৩০ রাউন্ড শেষে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লুইস এনরিকের দল। ৬৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ। আর তৃতীয় স্থানে থাকা রিয়ালের পয়েন্ট ৬৬। 

ইনিয়েস্তা বলেন, “আমাদের বাকি থাকা ম্যাচগুলোর চেয়ে ক্লাসিকোকে অন্যভাবে দেখি না। সবগুলোই ফাইনাল।”

“আমি সব সময়ই মাদ্রিদকে খুব বিপজ্জনক ও শক্তিশালী প্রতিপক্ষ হিসেবে দেখি। আমাদের যা করতে হবে তা না করলে কাজটা ঠিকমতো হবে না।”
 
এ মৌসুমে লিগের প্রথম দ্বৈরথে রিয়ালের মাঠ থেকে ৪-০ গোলের জয় নিয়ে ফেরে বার্সেলোনা। সান্তিয়াগো বের্নাবেউয়ে লিগের প্রথম ম্যাচে কী হয়েছিল সেটা নিয়ে এখন বার্সেলোনায় কেউ আর ভাবছে না বলে জানান ইনিয়েস্তা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া