adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সৌম্য সরকার সবার শীর্ষে

soummoক্রীড়া প্রতিবেদক : টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি বাংলাদেশের বাঁ-হাতি ওপেনার সৌম্য সরকার। তবে গোটা বিশ্বকাপে দুটি অবিশ্বাস্য ক্যাচ ধরে নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। এর মধ্যে সুপার টেনের প্রথম ম্যাচে মিড অনে বাউন্ডারি লাইনে মোহাম্মদ হাফিজের চোখ জুড়ানো একটি ক্যাচ নিয়েছিলেন। যার ফলশ্রুতিতে এশিয়ার সেরা ফিল্ডারের তালিকায় সবার শীর্ষে উঠে এসেছেন সৌম্য।

ভারতের শীর্ষ সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার শীর্ষ তিনটি ক্যাচের তালিকায় সৌম্য সরকারের সেই ক্যাচটি উঠে এসেছে এক নম্বরে।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচের ১৭তম ওভারের চতুর্থ বল করছিলেন আরাফাত সানি। পাকিস্তানি ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজের ব্যাটিং ঝড়ে সে বল উড়ে গেলো বাউন্ডারি লাইনে। উদ্দেশ্য ছিল ছক্কা মারা। কিন্তু প্রায় ১৫ মিটার লাফিয়ে উঠে বলটি হাতে নিলেন সৌম্য, নিজের নিয়ন্ত্রণ রাখতে পারছিলেন না। সে মুহূর্তে বলটি আবার উপরে ছুঁড়ে দিলেন এবং নিয়ন্ত্রণ হারিয়ে মাঠের বাইরে চলে গেলেন। কয়েক সেকেন্ডে আবার মাঠের ভিতরে পা রেখে বলটি হাতে নিলেন। 

এশিয়ার সেরা ক্যাচের তালিকায় আরো আছেন, ওমানের জিসান মাকসুদ ও ভারতের রবিন্দ্র জাদেজা। এছাড়া এশিয়ার বাইরে এই তালিকায় আছেন, ইংল্যান্ডের জো রুট ও অস্ট্রেলিয়ার শেন ওয়াটসনের নেওয়া ক্যাচ। 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া