adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ পর্যন্ত হেরেই গেলো ইংল্যান্ড

Englandস্পোর্টস ডেস্ক : আগের ম্যাচে জার্মানির বিপক্ষে দুই গোলে পিছিয়ে পড়ার পরও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জিতেছিল ইংল্যান্ড। তবে এবার নেদারল্যান্ডসের বিপক্ষে এগিয়ে গিয়েও পরাজয়ের তিক্ততা নিয়ে মাঠ ছেড়েছে ইংলিশরা।
 
২৯ মার্চ মঙ্গলবার রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ঘরের মাঠে ডাচদের কাছে ২-১ গোলে হেরে গেছে রয় হজসনের দল।
 
লন্ডনের বিখ্যাত ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যাচের ৪০ মিনিটে ইংল্যান্ডকে এগিয়ে দিয়েছিলেন জ্যামি ভার্ডি (১-০)। ডি বক্সের সামনে থেকে ড্যানিয়েল স্টারিজ বল বাড়ান কাইল ওয়াকারকে। ওয়াকার আবার বল দেন ভার্ডিকে। গোলরক্ষক অনেকটা সরে যাওয়ায় সহজেই ফাঁকা জালে বল জড়িয়ে দেন ২৯ বছর বয়সি এই ফরোয়ার্ড।
 
বিরতির পর ম্যাচের ৫০ মিনিটে পেনাল্টি থেকে সমতা (১-১) ফেরায় নেদারল্যান্ডস। বক্সের ভেতর ডাচ ফরোয়ার্ড ভিনসেন্ট জানসিনের শট ইংলিশ ডিফেন্ডার স্টোনেসের হাতে লাগলে পেনাল্টির সিদ্ধান্ত নেন রেফারি। পেনাল্টি থেকে জানসিন নিজেই গোল করে অতিথিদের সমতায় ফেরান।
 
এরপর নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার ১৩ মিনিটে আগে নেদারল্যান্ডসকে ২-১ গোলে এগিয়ে দেন লুসিয়ানো নার্সিং। বক্সের বাঁ দিক থেকে জানসিনের বাড়ানো বল থেকে লক্ষ্যভেদ করেন ২৫ বছর বয়সি এই ফরোয়ার্ড। আর নার্সিংয়ের এই গোলটি শেষ পর্যন্ত ম্যাচের ব্যবধান গড়ে দেয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া