adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপালগঞ্জে ১৫ চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

UPডেস্ক রিপোর্ট : ৩১ মার্চ বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে গোপালগঞ্জ সদর ও কোটালীপাড়া উপজেলার ৩১ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ৩০ মার্চ বুধবার দুপুরে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে নির্বাচনী মালামাল নিয়ে কেন্দ্রে পৌঁছেছেন প্রিসাইডিং অফিসার, পোলিং অফিসার ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
গোপালগঞ্জ সদর উপজেলায় ১৮৯টি এবং কোটালীপাড়া উপজেলায় ৯০টি কেন্দ্রে ভোটগ্রহণ হবে। এ দুটি উপজেলায় মোট ১০৯টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে গণ্য করা হয়েছে। ইতোমধ্যে বিজিবি, র‌্যাব ও পুলিশ সদস্যরা নির্বাচনী এলাকায় টহল দিচ্ছে।
এদিকে, গোপালগঞ্জ সদর উপজেলার ২১টি ইউনিয়ন থেকে ১৪ জন ও কোটালীপাড়া উপজেলার ১০টি ইউনিয়ন থেকে ১ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
এরা হলেন- ফখরুল ইসলাম (লতিফপুর), এম এম মনির আহম্মেদ ননী (বোড়াশী), নাজিব আহম্মেদ নাজিব (দুর্গাপুর), মো. বাচ্চু শেখ (কাঠি), মো. কামরুল হাসান বাবুল (উলপুর), মাখন লাল দাস (কাজুলিয়া), শফিকুর রহমান চৌধুরী টুটুল (গোবরা), মো. শহিদুল ইসলাম (শুকতাইল), মুন্সি মকিদুজ্জামান (হরিদাসপুর), সিকদার শাহ সুফিয়ান (করপাড়া), সুকান্ত বিশ্বাস (বৌলতলী), সুজিৎ মন্ডল (সাতপাড়), সুবোধ চন্দ্র হীরা (সাহাপুর), শ্রীবাস বিশ্বাস (রঘুনাথপুর) ও কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়নে আবু সাইদ শিকদার।
এরা সবাই আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী। বাকি ১৬টি ইউনিয়নের মধ্যে কোটালীপাড়া উপজেলার ৯টিসহ মোট ১২টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এরা সবাই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। বৃহস্পতিবার গোপালগঞ্জ সদর উপজেলার ৪টি ইউনিয়নে চেয়াম্যান পদে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।
তবে, গোপালগঞ্জ সদর ও কোটালীপাড়া উপজেলার ৩১টি ইউনিয়নেই সাধারণ সদস্য (মেম্বার) ও সংরক্ষিত নারী সদস্য (মহিলা মেম্বার) পদে ব্যাপক প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া