adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানায় রাজধানীতে বিক্ষোভ

Khaleda-ziaনিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ২৮ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীতে তাতক্ষণিক  বিক্ষোভ করেছে বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
মিছিলে অংশ নেওয়া ছাত্রদল নেতা এজমল হোসেন পাইলট জানান, বুধবার সন্ধ্যার আগে দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়। দলীয় কার্যালয়ের আশপাশের সড়কগুলো প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। বিক্ষোভ মিছিলে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, রাজধানীর যাত্রাবাড়ীতে বাসে পেট্রলবোমা হামলার ঘটনায় করা মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ২৮ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। বুধবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কামরুল হোসেন মোল্লা এ পরোয়ানা জারি করেন। 

যাত্রাবাড়ী থানায় করা বিশেষ ক্ষমতা আইনের এই মামলায় খালেদা জিয়াকে হুকুমের আসামি করা হয় এবং ২০ দলীয় জোটের ৬৯ জনকে আসামি করে যাত্রাবাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে একটিসহ দু’টি মামলা করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া