adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিভিএস লক্ষণের স্বপ্নের দলে মুস্তাফিজ-সাকিব

sakibক্রীড়া প্রতিবেদক : সাবেক ভারতীয় ক্লাসিক ব্যাটসম্যান ভিভিএস লক্ষণের গড়া টি-২০ স্বপ্নের দলে জায়গা পেয়েছেন বাংলাদেশি দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।চলতি বিশ্বকাপের পারফরম্যান্স বিবেচনায় রেখে এই দল গড়েছেন বর্তমান স্টার স্পোর্টসের কমেনট্রেটর লক্ষণ।

ভারত থেকে ঐ দলে জায়গা হয়েছে সর্বাধিক ৪ খেলোয়াড়ের। তারা হলেন, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ফাস্ট বোলার বুমরাহ ও স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।

শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া থেকে জায়গা হয়নি কারো। ওপেনার হিসেবে আছেন নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল ও ক্যারিবিয়ান ব্যাটিং ঝড় ক্রিস গেইল।

তিন নম্বরে ব্যাট করতে নামবেন বিরাট কোহলি। এরপর ইংলিশ ব্যাটসম্যান জো রুট।বাংলাদেশের সাকিব আল হাসান ৫, ধোনি ৬ এবং ওয়েস্ট ইন্ডিজের ডোয়েন ব্রাভো ৭ নম্বরে ব্যাট করতে নামবেন।

নতুন বলে দায়িত্ব থাকবে পাকিস্তানের মোহাম্মদ আমির ও বাংলাদেশের মুস্তাফিজুর রহমানের উপর। স্পিন নির্ভর উইকেট হলে অশ্বিনের সঙ্গে অপর প্রান্তে বল করবেন নিউজিল্যান্ডের সোধি।

লক্ষণের টি-২০ স্বপ্নের দল : ক্রিস গেইল, মার্টিন গাপটিল, বিরাট কোহলি, জো রুট, সাকিব আল হাসান, মহেন্দ্র সিং ধোনি, ডোয়েন ব্রাভো, অশ্বিন, সোধি, বুমরাহ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ আমির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া