adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর অনুরোধে মিডিয়া ছাড়লেন হাসিন

Pavel-binodon-(Home)বিনোদন ডেস্ক : হঠাত করেই মিডিয়া ছাড়ার ঘোষণা দিলেন মডেল ও অভিনেত্রী হাসিন রওশন। ২৭ মার্চ রবিবার রাতে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সবাইকে এই খবর জানান হাসিন। মিডিয়া ছেড়ে নিজের পরিবারকে ও স্বামীকে সময় দেবেন বলে জানিয়েছেন তিনি।
হাসিন তার ঘোষণায় বলেন, ‘আমি আজকের পর থেকে মিডিয়াতে আর কোনরকম কাজ করবো না। এটা আমার একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত। পুরো সময়টা পরিবারের সঙ্গে কাটাতে চাই। অনেকেই হয়তো বলবেন, সামনে ঈদের কাজ করার পর কেন ছাড়লাম না। ঈদের আগে হয়তো দেশে থাকবো না তাই আর নতুন করে কোন কাজ হাতে নিতে চাই না। আজ হোক কাল হোক মিডিয়া ছাড়তেই হতো। একটু আগেই সিদ্ধান্তটা নিয়ে নিলাম'।
এ প্রসঙ্গে মোবাইলে হাসিন জানান, একেবারেই ব্যক্তিগত কারণে মিডিয়া ছেড়েছি। এখন থেকে পরিবার ও স্বামীকে সময় দিতে চাই। দীর্ঘ চার বছর ও আমাকে স্বাধীনভাবে মিডিয়াতে কাজ করতে দিয়েছে। এবার ওকে একটু সময় দিতে চাই।'
তবে হাসিনের ঘণিষ্ঠ একজন নাম প্রকাশ করার না করার শর্তে জানান, হাসিনের স্বামীর আপত্তির জন্যই মিডিয়া ছেড়েছেন এই মডেল। অনেক দিন ধরেই হাসিনকে মিডিয়া ছাড়ার জন্য চাপ দিচ্ছিল হাসিনের স্বামী। অবশেষে স্বামীর কথা রাখতেই মিডিয়া ছাড়লেন তিনি।
তবে হাসিন বলেন, নিজের ইচ্ছাতেই মিডিয়া ছেড়েছি। আর এটা আমার ব্যক্তিগত বিষয়।'
অভিনয় ছাড়ার ঘোষণা দেয়ার পাশাপাশি এ অভিনেত্রী দীর্ঘ পাঁচ বছর মিডিয়ার সঙ্গে জড়িত সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন।
ভিট চ্যানেল আই টপ মডেল হিসেবে মিডিয়ায় যাত্রা শুরু করেন হাসিন। ২০১১ সালের ভিট চ্যাম্পিয়ন হওয়ার পর প্রথমই হাসিন অভিনয় করেন তাহের শিপনের পরিচালনায় ‘আমাদের ছোট নদী’ নাটকে। এ নাটকে তিনি সুপার মডেল নোবেলের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। এরপর হাসিন অভিনয় করেন সকাল আহমেদের পরিচালনায় ‘নরম রোদের ওম’ নাটকে। এ নাটকে তিনি অভিনয় করেছিলেন মাহফুজ আহমেদের বিপরীতে। হাসিন অভিনীত প্রথম ধারাবাহিক ছিল রাজীবুল ইসলাম রাজীবের ‘নো ম্যানস ল্যান্ড’। এরপর আরো বহু ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়া বেশকিছু বিজ্ঞাপনচিত্রেও হাসিনকে দেখা গেছে বিভিন্ন সময়।
ব্যক্তিজীবনে রাজশাহীর মেয়ে হাসিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। বর্তমানে পেশায় ব্যবসায়ী মারুফুল ইসলামের জীবনসঙ্গী হিসেবে সংসারযাপন করছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া