adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিচ্ছেদ প্রসঙ্গে যৌথ বিবৃতি দিলেন আরবাজ-মালাইকা

arbaazবিনোদন ডেস্ক : বলিউডে এই বিচ্ছেদের মৌসুমে সবচেয়ে আলোচিত হচ্ছে আরবাজ খান এবং মালাইকা আরোরা খানের ১৮ বছরের সংসার। গত কয়েক মাস ধরেই বি-টাউনে এই সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে। এবার এক যৌথ বিবৃতিতে সব কিছু খোলাসা করলেন আরবাজ এবং মালাইকা।

ডিএনএকে দেয়া যৌথ বিবৃতিতে এই দুই তারকা বলেন, ‘হ্যাঁ এটি সত্য যে আমরা আলাদা থাকছি’। এরপর কিছু গণমাধ্যমের খবর উল্লেখ করে বলেন, কিছু কিছু প্রতিবেদনে বলা হয়েছে, আমাদের বিবাহ-বিচ্ছেদ হয়েছে। না এখনো বিচ্ছেদ হয় এবং এগুলো মনগড়া খবর।

গত কয়েক মাসে আরবাজ-মালাইকার বিচ্ছেদের কারণ খুঁজতে গিয়ে বের হয়ে এসেছে নানা মুনির নানা মত। অনেকেই বলেছেন, খান পরিবারে মালাইকাকে গুরুত্ব দেয়া হত না। এছাড়া বলিউডের মুন্নির পোশাক-পরিচ্ছেদ এবং বন্ধু-বান্ধবের বিষয়েও আছে খানদের আপত্তি। কেউ কেউ আবার এও বলেছেন, অন্য সম্পর্কে জড়িয়ে পরেছেন মালাইকা।

যৌথ বিবৃতিতে এসব প্রতিবেদনে কথা উল্লেখ করে বলেন, বেশিরভাগ খবরেই দাবি করা হয়েছে আমাদের ঘনিষ্ঠ বন্ধুদের সূত্র। তবে কোন নাম-পরিচয় নেই। এসব খবর একেবারে ভিত্তিহীন এবং আমাদের জন্য পীড়াদায়ক।

গণমাধ্যম এবং দর্শকদের উদ্দেশে আরবাজ-মালাইকা বলেন, আপনাদের প্রতি অনুরোধ এধরনের ভিত্তিহীন খবর বিশ^াস করবেন না। আমাদের নিজেদের মতো করে চিন্তার সুযোগ দিন। এসব খবরের কোন প্রতিবাদ করছি না, এর অর্থ এই নয় যে এসব খবর সত্যি হয়ে যাবে।

বিবৃতির শেষে বলেন, যা আমাদের পরিবার এবং সন্তানের জন্য মঙ্গলময় আমরা দুজন তাই করব।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া