adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পিসিবির বর্তমান বোর্ড বাতিলের দাবি জাকা আশরাফের

Zaka-Ashrafস্পোর্টস ডেস্ক : সাম্প্রতিক সময়ে খুব একটা ভালো অবস্থানে নেই পাকিস্তান। বিশ্বকাপেও জ্বলে উঠতে পারেনি পাক বাহিনী। ফলে সুপার টেনে থেকেই বিদায় নিতে হয়েছে তাদের। দলের এমন বাজে অবস্থার জন্য অনেকেই দায়ী করছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি)। অন্যদিকে পাকিস্তানের এত পিছিয়ে পড়ার কারণ হিসেবে ‘রাজনৈতিক চাপকেই’ দায়ী করেছেন দেশটির কিংবদন্তি অধিনায়ক এবং তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খান।

এদিকে দেশের ক্রিকেটকে বাঁচাতে প্রধাননমন্ত্রী নওয়াজ শরীফের কাছে শাহরিয়ার খানের নেতৃত্বাধীন বর্তমান বোর্ড বাতিলের দাবি জানিয়েছেন পিসিবির সাবেক চেয়ারম্যান জাকা আশরাফ।

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায় নেয়ার পর নতুন বিতর্ক সম্পর্কে মন্তব্য করতে গিয়ে আশরাফ বলেন, বর্তমান বোর্ড পাকিস্তান ক্রিকেটকে পুরোপুরি ধ্বংস করেছে এবং আমাদের ক্রিকেটকে সামনের দিকে নিতে হলে প্রধানমন্ত্রীর উচিত বর্তমান বোর্ড ভেঙ্গে দেয়া। আইসিসির অনুমোদন দেয়া সংবিধান অনুসারে সেটা করা সম্ভব। তবে নাজাম শেঠির নিজের স্বার্থে করা নিয়ম দিয়ে সেটা সম্ভব নয়।

পাকিস্তান ক্রিকেট ধ্বংসের জন্য সামগ্রিকভাবে পিসিবির প্রধান নির্বাহী শেঠি দায়ী উল্লেখ করে আশারাফ বলেন, চেয়ারম্যান শাহরিয়ার খান কেবলমাত্র স্বাক্ষর করার মালিক। তিনি নিজে থেকে কোন সিদ্ধান্ত নেন না।

শহিদ আফ্রিদির ব্যর্থতার বিষয়ে সাবেক এ চেয়ারম্যান বলেন, অধিনায়ক থেকে পদত্যাগ নিয়ে আফ্রিদি যদি দেরি করে, তবে সে প্রভাবশালী কারো সাথে পরামর্শ করতে পারেন বলে আমি মনে করি। আমি ঐ ব্যক্তির নামটি বলতে চাচ্ছি না। তবে আফ্রিদি যদি দলের একজন সদস্য হয়ে খেলতে চান, তাহলে আমার মনে মতে বোর্ডের তাকে আগের ভুলগুলো সুধরে খেলার সুযোগ করে দেয়া উচিত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া