adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটারদের নিয়ে বিসিবির পরিকল্পনা মধ্য এপ্রিল থেকে

BCB-BPLক্রীড়া প্রতিবেদক ঃ টি২০ বিশ্বকাপ আসর শেষ। লম্বা মিশন শেষ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। ক্লান্ত ক্রিকেটাররাও একটু বিশ্রাম চাইছে। এছাড়া এপ্রিলের আগে বিসিবির হাতে আতœর্জাতিক কোন সিরিজের পরিকল্পনাও নেই। আর আগামী মাসে প্রিমিয়ার লীগের দল-বদলের বৈঠক হবার কথা রয়েছে। প্রিমিয়ার লীগের আগে ক্রিকেটারদের নিয়ে কি করা যায় তা নিয়েই প্রধান কোচ হাথুরাসিংয়ের সঙ্গে আজ মিরপুরে বৈঠকে বসেছিল প্রধান নির্বাচক ফারুক আহমেদ। এছাড়া ক্রিকেট অপারেসন্স কমিটির নতুন চেয়ারম্যান আকরাম খানও নতুন পরিকল্পনা নিয়ে আলোচনার টেবিলে বসেছিলেন।

তবে কেউ মুখ খুলতে রাজী নন। দলের আগামী দিনের পরিকল্পনা জানাতে অপারগতা প্রকাশ করেন নির্বাচক মন্ডলী। শুধু নির্বাচক মিনহাজুল আবেদনী নান্নু জানান,“আমরা আপাতত ক্রিকেটারদের ২ সপ্তাহের ছুটি দিয়েছি। প্রিমিয়ার লীগের দলবদলের কার্যক্রম তো রয়েছেই। দলবদলের তারিখ ঠিক হয়নি। তবে এপ্রিলের মাঝামাঝি সময়ে আগামী দিনের পরিকল্পনা প্রকাশ করা হবে।”

বিসিবির অন্দর মহল থেকে জানা গেছে, আগামী মাসের মাঝামাঝি সময়ে ক্রিকেটারদের ছুটি শেষ হলে অনুশীলন শুরু হবে। আর এরপরই বিসিবি একটি সিরিজের আয়োজনের পরিকল্পনা হাতে রেখেছে। দ্বিপাক্ষিক আলোচনা চলছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সঙ্গে।

চলতি বছরের জুন-জুলাইয়ে তিনটি ওয়ানডে, দুটি টেস্ট ও একটি টি২০ ম্যাচ খেলতে জিম্বাবুয়ে যাওয়ার কথা রয়েছে জাতীয় দলের। আর এরপর আগস্টে রয়েছে ইডেন গার্ডেনে ভারতের বিপক্ষে সিরিজ খেলার সম্ভাবনা। বাংলাদেশের ভারত সফরে খেলার কথা রয়েছে তিনটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ। ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে সিরিজ ও লম্বা আন্তর্জাতিক সফরের পরিকল্পনা মাথায় রেখেই বিসিবি আপাতত ক্রিকেটারদের ছুটি দিয়েছে। এতে করে যেন ক্রিকেটারদের ছোট-খাটো ইনজুরি ঠিক করার সময় পায় তারা। 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া