adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ফুলের নামে আমার নাম : মৌসুমী হামিদ

mowsumi-hamid-ineerবিনোদন ডেস্ক : ফুলের নামে নাম আমার ‘বেলি’। নাটকের নামও ফুলের নাম দিয়েই ‘পলাশ ফুলের নোলক’। ফুলের নামে হলেও গল্পের বেলির জীবন আসলে ফুলের মতো হাসি-খুশি নয়। তার জীবন অনেক কষ্টের।
ছোট ও রুপালি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ তার অভিনীত নতুন ধারাবাহিক নাটকের চরিত্রটি নিয়ে এভাবেই বলছিলেন। ২৭ মার্চ থেকে আরটিভিতে নাটকটির প্রচার শুরু হয়। তার আলাপের চুম্বক অংশ তুলে ধরা হলো।
আপনার অভিনীত ‘পলাশ ফুলের নোলক’ ধারাবাহিক নাটকের প্রচার শুরু হচ্ছে। নাটকটি সম্পর্কে বলুন…
নাটকের নামটিই অনেক সুন্দর। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের রচনা ও সঞ্জিত সরকারের পরিচালনায় নাটকটি আরটিভিতে প্রচার হবে রবি থেকে মঙ্গলবার রাত ৭টা ৪০ মিনিটে। পুরো নাটকের গল্পটিই গ্রামীণ পটভূমিতে এগিয়ে যাবে। ভালো লাগার মতোই একটি নাটক ‘পলাশ ফুলের নোলক’।
এই নাটকে আপনার চরিত্রটির নাম ‘বেলি’। এই মেয়েটি কেমন?
বেলি মেয়েটি অনেকটা পাগল কিসিমের। নানা রকম পাগলামি করতে দেখা যাবে তাকে। আসলে সে পাগল নয়। কোনো এক কারণে মেয়েটির বাবা তার বয়ফ্রেন্ডকে খুন করে। এর পর থেকেই পাগল হয়ে যায় বেলি। নানা রকম পাগলামি করে সে। আর এসবের এক মাত্র উদ্দেশ্য তার খুনি বাবাকে শায়েস্তা করা।
নাটকে আপনার কো-আর্টিস্ট কে কে আছেন?
নাটকে আমার কো-আর্টিস্ট আছেন, চঞ্চল চৌধুরী, ডলি জহুর, ডা. এজাজ, আফজাল শরীফ, রহমত আলী, তারিক স্বপন, শ্যামল জাকারিয়া, সাব্বির আহমেদসহ আরও অনেকেই। পুবাইলে আমরা দিনের পর দিন শুটিং করেছি। অনেক মজা করেছি।
বর্তমানে আপনার অভিনীতআর কী কী ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে?
এটিএন বাংলায় প্রচার হচ্ছে ‘উজান গাঙ্গের নাইয়া’ ও আরটিভিতে প্রচার হচ্ছে ‘অলসপুর’। প্রচারের অপেক্ষায় আছে আরও কয়েকটা ধারাবাহিক নাটক।
সিনেমার কী খবর?
এখন কমার্শিয়াল চলচ্চিত্রে কম অভিনয় করছি। সামনে মুক্তির অপেক্ষায় আছে সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণ দৈর্ঘ্য প্রেম কাহিনী-২’। দ্য রিপোর্ট

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া