adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিডিয়াতে তারেকের বক্তব্য প্রচারে আইনি লড়াই করবে বিএনপি

TARAQনিজস্ব প্রতিবেদক : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্য গণমাধ্যমে প্রচার করতে আইনি লড়াই করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।  

২৭ মার্চ রোববার নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।

ফখরুল বলেন, ইন্টারপোলের নিষেধাজ্ঞার কথা বিবেচনা করেই কোর্ট থেকে তারেক রহমানের বক্তব্যে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। কিন্তু ইন্টারপোল থেকে যেহেতু তার নাম প্রত্যাহার করা হয়েছে তাই আমরা আইনগত লড়াইয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তারেক রহমান দেশে ফেরার বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওনার দেশে ফেরাটা তার চিকিৎসার উপর নির্ভর করবে। ডাক্তাররা যখন বলবে তিনি ফিট রয়েছেন তখনই দেশে ফিরবেন।

সংবাদ সম্মেলনে তিনি তনু হত্যার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, আবদুল্লাহ আল নোমান, এয়ার ভাইস মার্সাল অব আলতাফ হোসেন চৌধুরী, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, সহ দফতর সম্পাদক আবদুল লতিফ জনি শামীমুর রহমান শামীম, স্বেচ্ছাসেক দলের নেতা গিয়াস উদ্দিন মামুন প্রমুখ।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া