adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধান কোচ আর নির্বাচকরা সোমবার বৈঠকে বসবে

Nannuক্রীড়া প্রতিবেদকঃ রোববার সকালে জাতীয় ক্রিকেট দল দেশে পা রেখেছে। ফিরে গেছে যে যার আপনজনের কাছে। দীর্ঘ একটা লম্বা সময় ক্রিকেটারা আপনজনদের কাছ থেকে দূরে ছিল। অনেক দিন পর ক্রিকেটাররা পেয়েছে ছুটি। ছুটি কত দিনের? ছুটির পর জাতীয় দলের সদস্যদের নিয়ে বিসিবির পরিকল্পনা কি? এই প্রসঙ্গ গুলো জানতে যোগাযোগ করা হয় সিনিয়র নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর সঙ্গে।

জাতীয় দলের কত দিনের ছুটি? প্রসঙ্গ উত্থাপন করা হলে নান্নু জবাবে বলেন,“ক্রিকেটারদের ছুটির বিষয়টি এখনও ঠিক করা হয়নি। ২৮ মার্চ সোমবার নির্বাচকদের সঙ্গে প্রধান কোচ হাথুরাসিংয়ের বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকেই আমরা ঠিক করব আগামী দিনের ক্রিকেটারদের নিয়ে কার্যক্রম কি হতে পারে বা কি করা উচিত। তবে স্বাভাবিক হিসেবে দুই সপ্তাহের ছুটিতো ক্রিকেটাররা এমনিতেই পাচ্ছে।

মুলত প্রিমিয়ার লীগের আগ পর্যন্ত ক্রিকেটারা পুরোপুরি ফ্রি আছে। আপাতত সামনে কোন আন্তর্জাতিক সিরিজও নেই। তাই ক্রিকেটাররা মোটামুটি লম্বা একটা সময় হাতে পাচ্ছে।”

দলের টি২০ বিশ্বকাপের পারফমেন্স নিয়ে প্রধান কোচের রিপোর্ট জমা দেয়া প্রসঙ্গে জানতে চাইলে নান্নু বলেন,“কাল বৈঠকে ঐ রিপোর্ট জমা হবে না। এতো দ্রুত রিপোর্ট তৈরি করা প্রধান কোচের পক্ষে সম্ভব হবে না। এটা নিয়ে পরে আলোচনা হবে।”

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া