adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ফিরে মাশরাফি প্রাপ্তির কথা জানালেন

Mash Picক্রীড়া প্রতিবেদকঃ  রোববার সকাল সাড়ে ৯টায় জেড এয়ারওয়েজ যোগে বিশ্বকাপ মিশন শেষ করে দেশের মাটিতে পা রেখেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টি২০ বিশ্বকাপ-২০১৬ আসরের মুল পর্বে মাশরাফি বাহিনী টানা ৪ ম্যাচে হেরেছে। দেশে ফিরে হতাশার মধ্যেও মাশরাফি প্রাপ্তির কথা বললেন।

বিমান বন্দরে অধিনায়ক মাশরাফি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। মাশরাফি সাংবাদিকদের বলেন,“হতাশার মধ্যেও প্রাপ্তি আছে। আগে তো আমরা টি২০ ম্যাচে যেন-তেন ভাবে হেরে যেতাম। কিন্তু এই বিশ্বকাপে আমাদের একটি গ্রাউন্ড তৈরি হয়েছে। অস্ট্রেলিয়া আর ভারতের বিপক্ষে আমরা যেভাবে খেলেছি তাতে এখন আমরা যে কোন দলকে টি২০ ম্যাচে হারাতে পারি। এটা আতœবিশ্বাসটা আগে ছিল না। এটাই এখন আমাদের প্রাপ্তি।”

এরপর মাশরাফির সামনে উঠে আসে তাসকিন প্রসঙ্গে। তিনি বলেন,“বিশ্ব ক্রিকেটের অনেক বড় বড় তারকা তাসকিনের প্রসঙ্গে হতাশা প্রকাশ করেছে। যা হয়েছে তা সঠিক হয়নি। বিশ্ব ক্রিকেট তাসকিনের পক্ষে কথা বলছে। আশা করছি নতুন পরীক্ষায় তাসকিন ফিরে আসবে।”

নাসিরকে না খেলানোর কারন ব্যাখা করতে গিয়ে মাশরাফি বলেন,“এটা অন্য কোন কারনে হয়নি। কম্বিনেশনের কারনে নাসিরকে খেলানোর সম্ভব হয়নি।” 

টি২০ বিশ্বকাপের বাছাই পর্বে অংশ নিতে এমাসের শুরুতে এশিয়া কাপের ফাইনাল ৬ মার্চ মিরপুরে শেষ করে পর দিন ৭ মার্চ ভারতের হিমাচল প্রদেশ ধর্মশালায় পৌচ্ছায়। সেখানে বাছাই পর্বে ৩টি আর মুল পর্বে ৪টি ম্যাচে অংশ নেয় বাংলাদেশ। 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া