adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বাজারে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন দুই ফোন

Samsungডেস্ক রিপোর্ট : দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে সম্পূর্ণ নতুন ডিজাইনের গ্যালাক্সি এ৫ এবং এ৭ ডিভাইস। নতুন এ ডিভাইস দুটি গ্যালাক্সি এ সিরিজের ২০১৬ এডিশন হিসেবে পরিচিতি লাভ করেছে। নতুন দুটি এডিশনে রয়েছে যথাক্রমে ৫.২” এবং ৫.৫” ডিসপ্লে এবং ডিভাইসগুলোর পুরুত্ব মাত্র ৭.৩ মি.মি। ডিভাইসগুলোর অক্টা কোর প্রসেসর দেবে আগের চেয়েও বেশি কার্যক্ষমতা। শুধু তাই নয়, ডিভাইসগুলো ৪জি এলটিই ক্যাট ৬ সমৃদ্ধ।

গ্যালাক্সি এ৫ এবং এ৭ ডিভাইসে রয়েছে এফ ১.৯ অ্যাপারচারসহ (১৩ মেগাপিক্সেল সামনের এবং ৫ মেগাপিক্সেল পেছনের ক্যামেরা) কুইক লঞ্চ, ওয়াইড সেলফি, পাম সেলফি, ওআইএস এবং বিউটিফাইং ইফেক্টসহ ক্যামেরা। ডিভাইসগুলোর ফিংগার প্রিন্ট স্ক্যানার এবং নক্স নিরাপত্তা ব্যবস্থা ব্যবহারকারীকে দিচ্ছে সুরক্ষিত যোগাযোগের নিশ্চয়তা।

স্যামসাং জানায়, এ এডিশনে ২,৯০০ অ্যাম্পিয়ার (এ৫) এবং ৩,৩০০ অ্যাম্পিয়ার (এ৭) ব্যাটারি থাকছে। একই সঙ্গে ডিভাইস দুটিতে আরো থাকছে দ্রুত চার্জিং সুবিধা।

এ৫-এর দাম ৩৯,৯০০ টাকা এবং এ৭ এর দাম পড়বে ৪৪,৯০০ টাকা। কালো এবং সোনালী রঙে ডিভাইস দুটি পাওয়া যাচ্ছে। স্যামসাংয়ের অনুমোদিত স্টোর থেকে ছয় কিস্তিতে ফোন দুটি কেনার সুযোগও রয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া