adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব পরিচয়ে সিলেটে ছাত্রদল সভাপতিকে তুলে নেয়ার অভিযোগ

sylhet pic_121507ডেস্ক রিপোর্ট : কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা সভাপতি সাঈদ আহমদকে র‌্যাব পরিচয়ে বাসা থেকে তুলে নিয়ে গেছে বলে পরিবারের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল ২৫ মার্চ শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর উপশহরের স্প্রিং টাওয়ারের বাসা থেকে তাকে তুলে নেয়া হয় বলে জানিয়েছেন তার বড় ভাই অধ্যাপক ফরিদ আহমদ। তিনি আরো জানান, সন্ধ্যা ৬টার দিকে স্প্রিং টাওয়ারের দ্বিতীয় তলার নিজ ফ্লাটেই অবস্থান করছিলেন সাঈদ আহমদ। এ সময় সিভিল ড্রেসে এসে দুজন লোক দরজায় নক করে। দরজা খোলার পরপরই তারা নিজেদের র‌্যাব-৯ এর কর্মকর্তা  বলে পরিচয় দেন।

এ সময় সাঈদ আহমদকে তাদের সঙ্গে যাওয়ার কথা বলেন। একপর্যায়ে তারা সাঈদকে আটক করে নিয়ে যায়।

তিনি জানান, ঘটনার পরপরই তার স্ত্রী ফোন করে পরিবারের অন্য সদস্যের বিষয়টি জানান। এরপর তারা সবাই সাঈদের বাসাতে ছুটে আসেন। সাঈদ আহমদ উপশহরের ওই ফ্লাটে স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করতেন। এদিকে সিলেট জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদকে তুলে নেয়া হয়েছে বলে জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আলী আহমদও।

তিনি জানান, ঘটনার পরপরই সাঈদের পরিবারের পক্ষ থেকে তাদের বিষয়টি জানানো হয়েছে। তারা খোঁজ-খবর নিচ্ছেন আসলে কারা উঠিয়ে নিয়ে গেছে সাঈদকে।

তবে, সন্ধ্যায় র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা মেজর ফখরুল ইসলাম জানিয়েছেন, র‌্যাব-৯ এর অধীনে থাকা তিনটি ক্যাম্পের কোথাও সাঈদ নামে কাউকে আটক করার খবর তার কাছে নেই। অভিযানে রয়েছে একাধিক টিম। ওদের কাছে রয়েছে কি না সে ব্যাপারে নিশ্চিত নন বলে জানান তিনি।

অপর একটি সূত্র জানিয়েছে, সাঈদকে ঢাকা র‌্যাবের একটি টিম আটক করে নিয়ে গেছে। তবে, সে ব্যাপারে পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। সাঈদের রাজনৈতিক সহকর্মীরা জানিয়েছেন, আন্দোলনকালীন সময়ে সাঈদের বিরুদ্ধে নাশকতাসহ তিনটি মামলা করা হয়েছে। সব মামলায় জামিনে ছিলেন তিনি। এর মধ্যে একটি বিস্ফোরক মামলায় সম্প্রতি চার্জশিট হয়েছে। ওই মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট বের হয়েছে কি না সেটিও তারা নিশ্চিত হতে পারেনি।   

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া