adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোববার অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের হার দেখতে চান হাতুরু

Hathurusinghaক্রীড়া প্রতিবেদক : ২৭ মার্চ রোববার মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন আইএস বিন্দ্রা স্টেডিয়ামে হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া এবং ভারত। এ ম্যাচের বিজয়ী দলের নিশ্চিত হবে সেমিফাইনাল। তাই কার্যত এ ম্যাচটি তৈরি হয়েছে অলিখিত ফাইনালে। তবে এ ম্যাচে ভারতের নয়, অস্ট্রেলিয়ার জয় দেখতে চান বাংলাদেশ দলের প্রধান কোচ হাতুরুসিংহে।

২৬ মার্চ শনিবার কলকাতার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে ম্যাচে শেষে সংবাদ সম্মেলনে এসেছিলেন বাংলাদেশ দলের প্রধান কোচ হাথুরুসিংহে এবং নিউজিল্যান্ডের রস টেলর। এ দুইজনকেই ভারতীয় সাংবাদিকরা প্রশ্ন করেন অস্ট্রেলিয়া ও ভারত ম্যাচে কাকে জয়ী দেখতে চান। টেলর প্রশ্নটি এড়িয়ে গেলেও হাতুরুসিংহে জানান, তিনি অস্ট্রেলিয়াকেই জয়ী দেখতে চান।

হাতুরুর জন্মস্থান শ্রীলংকা। তাদের সবচেয়ে নিকটতম প্রতিবেশী ভারত। তারপরও ভারতের হার দেখতে চাওয়ার পেছনে অনেকেই অনেক কিছুই ভাবছেন। এদিন সংবাদ সম্মেলনে বাংলাদেশ কোচ এ প্রসঙ্গে বলেন, ‘দেখেন আমি আমার ক্যারিয়ারে অনেকটা সময় অস্ট্রেলিয়ায় কাটিয়েছি। তাদের সঙ্গে কাজ করেছি। তাই আমি অবশ্যই চাইব কাল যেন অস্ট্রেলিয়া জেতে।’

দুই দিন আগেই ভারতের কাছে মাত্র ১ রানে হেরে হৃদয় ভাঙে বাংলাদেশের। এরআগে ওয়ানডে বিশ্বকাপেও এই ভারতের কাছে অন্যায়ভাবে হেরে দেশে ফিরতে হয়েছিল মাশরাফিদের। তাই হয়তো সেই ক্ষত থেকেই বুদ্ধিমত্তার সঙ্গে হাতুরু নিজের সমর্থণের কথা জানিয়ে তার ব্যাখ্যা দিলেন এভাবে। তাছাড়া নিজের অন্যতম প্রিয় দুই শিষ্য তাসকিন আহমেদ ও আরাফাত সানির নিষেধাজ্ঞার পিছনেও যে এ মোড়লের (ভারতের) হাত রয়েছে বলে বিশ্বাস করেন হাথুরু। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া