adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

না’গঞ্জের মেয়র প্রার্থীর নাম প্রস্তাব : ফের সময় নিলেন শামীম ওসমান

s s sডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আগামী নির্বাচনে মেয়র প্রার্থীর নাম প্রস্তাবনায় আবারও সময় নিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। শনিবার বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়কে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতা দিবসের জনসভায় উপস্থিত বক্তারা শামীম ওসমানকে মেয়র প্রার্থী নিয়ে সিদ্ধান্ত দিতে অনুরোধ করলে তিনি তাৎক্ষণিক কিছু না বলে আরও সময় চান।  
শামীম ওসমান বলেন,  আজকের এ ছোট সমাবেশে সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী নিয়ে আমি কিছু বলব না। আমরা দলের নেতাকর্মীদের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতে বিশাল এমন সমাবেশ করে মেয়র প্রার্থীর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। সেখানেই জয়-পরাজয় নির্ধারণ করা হবে। ওই সভার সিদ্ধান্ত আমরা নেত্রীকে জানাব, নেত্রীই প্রার্থী ঘোষণা করবেন।
শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমরা এমন একজন প্রার্থীর ব্যাপারে সুপারিশ করব, যিনি আওয়ামী লীগের সঙ্গে কখনও বেঈমানি করেননি। যিনি দুর্নীতি করেননি, ড. কামাল হোসেন আর মাহামুদুর রহমান মান্নার সঙ্গে মিটিং করেননি। এমন প্রার্থীর নাম বলব, যিনি সকালে আওয়ামী লীগ, দুপুরে বিএনপি আর রাতে জামায়াত করবেন না। তবে যারা এমন করেছেন তারা যদি ক্ষমা চান তাহলে বিবেচনা করব।

উল্লেখ্য যে, গত ১৬ ফেব্রুয়ারি সমাবেশ করে শামীম ওসমান বলেছিলেন, ১৬ মার্চ নারায়ণগঞ্জ সিটি  করপোরেশনর ভবনের সামনে বিশাল জনসভার মাধ্যমে ওইদিন আগামী সিটি নির্বাচনে প্রার্থীর নাম প্রস্তাবনা করা হবে। ২৬ তারিখে যে রায় দেব, আমরা ডিক্লেয়ার দিলাম, পারলে ট্রাই করেন কোনও লাভ হবে না।

কিন্তু গত ৭ মার্চ শামীম ওসমানের মা নাগিনা জোহার ইন্তেকালের পর ১৬ মার্চের সমাবেশ স্থগিত করা হয়। এরপর ২৬ মার্চের সমাবেশকে ঘিরেই ছিল সবার কৌতূহল।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া