adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার বিচ্ছেদের তালিকায় সুশান্ত-অঙ্কিতা!

jakia..sushant_106966বিনোদন ডেস্ক : বি-টাউনে যেনো এখন বিচ্ছেদের মৌসুম চলছে। ফারহান-অধুনা, রণবীর-ক্যাটরিনা, বিরাট-আনুষকার বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই সেই তালিকায় নাম লেখালেন আরও দুই তারকা। সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখান্ডে।

এক জনপ্রিয় সিরিয়ালের সেটে পরিচয়, সেখান থেকে প্রেম। বহুদিন থেকে এক সঙ্গেই থাকতেন দুজনে। এমনকী শোনা যাচ্ছিল চলতি বছরের শেষে বিয়েটাও সেরে ফেলবেন। কিছুদিন আগে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রেড কার্পেটে হাত ধরে, হাসতে হাসতে অঙ্কিতার সঙ্গে দেখা গিয়েছিল সুশান্তকে। তারপর থেকে হঠাৎ সব কিছুতেই একা একা দেখা যাচ্ছিল অনস্ক্রিন ধোনিকে। ফলে যা হয়, শুরু হয়ে গিয়েছিল কানাঘুষো, মনকষাকষির ইতিউতি গুঞ্জনটাও ছড়াচ্ছিল বেশ দ্রুতই।

বিষয়টা যে এতটা গুরুতর সেটা কিন্ত কেউই বিশেষ টের পাননি। গত সপ্তাহে সুশান্তের জন্মদিনের পার্টিতে অঙ্কিতার অনুপস্থিতি বুঝিয়ে দিয়েছিল বড় কিছু ঘটতে চলেছে। কিন্তু, নিজেদের দীর্ঘদিনের ‘ভালোবাসার নীড়’ ছেড়ে জুহুর একটি পাঁচ তারা হোটেলে ব্যাগ পত্তর গুছিয়ে সুশান্তের চলে যাওয়ার খবর সামনে আসতেই, আপাতত বি টাউনের ব্রেক-আপ তালিকায় আরও একটি জুড়ির নামের প্রবেশ প্রায় নিশ্চিত হল।

অঙ্কিতার ওভার পজেসিভনেসের জন্য নাকি সম্পর্কে ভাঙনটা ধরতে শুরু করে দিয়েছিল। গুজব ছড়িয়েছে সহ-অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে সুশান্তের অতিরিক্ত ঘনিষ্ঠতাই নাকি এই সম্পর্কে ভাঙ্গনের মূল কারণ।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া