adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাকে অসুস্থ রেখে কাজে ফিরেছেন সিমলা

simlaবিনোদন ডেস্ক : মায়ের অসুস্থতার কারণে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন চিত্রনায়িকা সিমলা। দেশে ফিরেন গত ৪ মার্চ। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে ধারণা করেছিলেন, দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন এ অভিনেত্রী। তবে ফিরে আসার পর সিমলা জানান, নিজের ঘাড়ের চিকিতসার জন্যই তিনি যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। আর তার মা ভীষণ অসুস্থ। নিজের দেশ ছেড়ে বাইরে চিরস্থায়ীভাবে কখনোই থাকতে চান না তিনি।

এদিকে ২০১৪ সালের আগস্ট মাসে রুবেল আনুশ পরিচালিত ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামের একটি ছবির কাজ শুরু করেছিলেন সিমলা। ছবির ৫০ ভাগ কাজ শেষে হঠাত তা বন্ধ হয়ে যায়। গত ১৮ মার্চ রাজধানীর প্রিয়াংকা শুটিংস্পটে এ ছবির বাকি কাজ শুরু করেন সিমলা। তবে কয়েকটি দৃশ্যের শুটিং শেষ করেই আবারও হাসপাতালে মায়ের কাছে ফিরে যান তিনি।

পরিচালক রুবেল আনুশ বলেন, ১৮ মার্চ থেকে টানা কয়েকদিনের শিডিউল দেয়া থাকলেও সিমলা একদিন কয়েকটি দৃশ্যে অংশ নিয়েই শুটিংস্পট থেকে চলে যান। আমাদের চারটি গানসহ বেশ কিছু কাজ বাকি রয়েছে। তবে প্রথমদিন কাজ বেশি না হলেও কয়েকদিন থেকে টানা শুটিং করছেন সিমলা। অবশেষে এবার কাজটি শেষ হবে বলে আশা করছি।

সিমলা বলেন, পরিচালকের কথা ও কাজের মিল প্রথমে না থাকার কারণে এমনটি হয়েছিল। আমি গল্প শোনার পর কিছু জায়গার পরিবর্তন চেয়েছিলাম। সেটা এখন করেছেন পরিচালক। আমি তো কাজটা শেষ-ই করতে চাই। আমার মা বেশ কিছুদিন ধরেই অসুস্থ। স্কয়ার, পপুলার হাসপাতাল থেকে চিকিতসার পর বর্তমানে রাজধানীর সিদ্ধেশ্বরীতে ডাক্তার সিরাজুল মেডিকেল হাসপাতালে রয়েছেন। এর মধ্যে মার হার্টে সার্জারি করে রিং বসানো হয়েছে। এমন অবস্থায়ও আমি শুটিং করছি।

এ ছবিতে সিমলার বিপরীতে অভিনয় করছেন ‘ঘেঁটুপুত্র কমলা’ খ্যাত অভিনেতা মামুন। ছবির কাহিনি লিখেছেন আনুশ। আশা তিশা প্রযোজিত এই চলচ্চিত্রে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আবুল হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া