adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছুরিকাঘাতে বিএনপি নেতা নিহত

wywwvvwwv-400x226ডেস্ক রিপোর্ট : যশোর জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ফেরদৌস হোসেন (৫২) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন। ২৩ মার্চ বুধবার রাত সাড় ৯টার দিকে যশোর শহরের লোহাপট্টিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে তাঁর মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, লোহাপট্টিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত ফেরদৌস হোসেনকে স্থানীয় লোকজন উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত সোয়া ১০টার দিকে সার্জারি বিভাগের সহকারী বিশেষজ্ঞ ডাক্তার ওয়াহেদুজ্জামান আজাদ তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত ফেরদৌস হোসেন সদর উপজেলার বিরামপুর গ্রামের শফিউল্লার মোড়ের মৃত আমিন সর্দারের ছেলে।
বিএনপি নেতা ফেরদৌস হোসেন নিহতের খবর পেয়ে জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা রাতেই হাসপাতালে ভিড় জমান।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবু বলেন, অনেক দিন থেকেই তিনি জীবনাশঙ্কায় ভুগছিলেন। রাজনৈতিক কারণে তিনি খুন হয়ে থাকতে পারেন বলে তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন। বিষয়টি ভালোভাবে তদন্ত করে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানান তিনি।
যশোরের সহকারী পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই পুলিশ ঘটনাস্থলে যায়। এরই মধ্যে হত্যাকারীদের সম্পর্কে কিছু তথ্য পাওয়া গেছে। সহকারী পুলিশ সুপার বলেন, দ্রুতই হত্যাকারীদের আটক করা সম্ভব হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া