adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অদ্ভুত লুকে অক্ষয় কুমার

aks_106771বিনোদন ডেস্ক : ধূসর রঙের পাখির পালকে মোড়া চামড়ার জ্যাকেট। লাল টকটকে দুটো চোখ। চোখের উপর বিশাল আইল্যাশ। মাথায় লম্বা সাদা চুল। চোখে-মুখে পৈশাচিক অভিব্যক্তি। ইনিই বিজ্ঞানী ড. রিচার্ড। যিনি কাকে রুপান্তরিত হন। এই পরিচয় তো রুপালি পর্দায়। আসলে ইনিই হলেন ‘অ্যাকশন কিং’ অক্ষয় কুমার।

রজনীকান্তের পরবর্তী রোবট ছবির সিক্যুয়েল ‘টু পয়েন্ট জিরো’ তে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। আর বিজ্ঞানী ড. রিচার্ডের চরিত্রের জন্য নাকি এমন লুক নিয়েছেন অক্ষয়। কাকের সঙ্গে সাদৃশ্য রেখে ছবির পরিচালক শঙ্কর অক্ষয়কে এই মেকআপ নিতে বলেন।

দিল্লির জহরুলাল স্টেডিয়ামে চলছিল ছবির শুটিং। আর সেই শুটিং চলাকালীন অক্ষয়ের কোনো এক ভক্ত ছবি তুলে পোস্ট করে দেন টুইটারে। সঙ্গে সঙ্গে অক্ষয়ের মেকওভারের ছবি ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। একে তো মু্খ্য ভমিকায় রজনীকান্ত, তার ওপর ভিলেনের চরিত্রে অক্ষয় কুমার, সব মিলিয়ে ‘টু পয়েন্ট জিরো’ ছবিটি নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে।

সম্প্রতি ‘এয়ারলিফট’ বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেলেও অক্ষয় কিংবদন্তী তামিল অভিনেতা রজনীকান্তের সঙ্গে কাজ করার সুযোগ ছা়ড়তে চাননি। স্বাভাবিকভাবে ভিলেনের চরিত্রটি নিয়ে বেশ উচ্ছ্বসিত অক্ষয়।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া