adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাধীনতা দিবসে র‌্যালি করবে বিএনপি

bnp_106755নিজস্ব প্রতিবেদক : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ২৬ মার্চ রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করবে বিএনপি। ওইদিন বিকাল তিনটায় দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি বের হবে।

আজ ২৩ মার্চ বুধবার বিকালে রাজধানীর নয়াপল্টনের ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এ কথা জানান। কর্মসূচি সফল করতে দলের নেতা-কর্মীদের আহ্বান জানান তিনি।

গয়েশ্বর চন্দ্র জানান, ২৬ মার্চ সকালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে নেতা-কর্মীরা সাভার স্মৃতিসৌধে যাবেন। পরে সকাল নয়টায় জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন করবেন। এছাড়া দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

প্রস্তুতি সভায় দলের ষষ্ঠ কাউন্সিলে চেয়ারপারসন পদে খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে তারেক রহমান নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল আউয়াল মিন্টুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা আবুল খায়ের ভুঁইয়া, কাজী আবুল বাশার, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আবদুস সালাম আজাদ প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া