adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তথ্যপ্রযুক্তিবিদ তানভির হাসান জোহা ফের অজ্ঞাতস্থানে

original_106707ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ চুরির ঘটনা নিয়ে আলোচনায় আসা তথ্যপ্রযুক্তিবিদ তানভির হাসান জোহা ফিরে আসলেও তিনি মানসিকভাবে সুস্থ্য নয়।পরিবারের হেফাজতে তাকে অজ্ঞাত একটি নিরাপদ স্থানে রাখা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে। বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ লোপাটের পর সংবাদ মাধ্যমে আলোচিত এই তথ্যপ্রযুক্তিবিদ এতো দিন কোথায় ছিলেন, কেউ তাকে অপহরণ করেছিল কি না? এই সাত দিন তার কীভাবে কাটে? বিমানবন্দর এলাকায় তাকে কে নিয়ে আসলো? এসব প্রশ্নের জবাব মিলছে না।

পরিবার বলছে, তার মানসিক অবস্থা ভালো নয়।আমাদের মনেও অনেক প্রশ্ন, কিন্তু এই মুহূর্তে জোহার যে মানসিক অবস্থা তাতে তিনি কোনো প্রশ্নের জবাব দেয়ার পর্যায়ে নেই। এই প্রতিবেদকের সঙ্গে জোহাকে নিয়ে ফোনে কথা হয় তার চাচা মাহবুবুল আলম ভূইয়ার সঙ্গে। তিনি বলেন, জোহা এখন বাসায় নেই। তাকে পরিবারের হেফাজতে একটি অজ্ঞাত স্থানে নিরাপদে রাখা হয়েছে। তার বিশ্রামের প্রয়োজন। মানসিকভাবে তিনি বিভ্রান্ত।আমরা তাকে ফিরে পেয়েছি এটাই অনেক এবং এতেই আমরা খুশী।

পুলিশের দাবি, ২২ মার্চ মঙ্গলবার গভীর রাতে রাজধানীর এয়ারপোর্ট এলাকায় সন্দেহজনক ঘোরাঘুরি করার সময় তানভির হাসান জোহাকে আমরা শনাক্ত করতে সক্ষম হই। পরে তাকে  তার পরিবারের কাছে পৌঁছে দেয় পুলিশ।

এর আগে জোহার স্বজনরা দাবি করেছিলেন ১৬ মার্চ অফিস থেকে বাসায় ফেরার পথে জোহাকে অপহরণ করা হয়। রাজধানীর ভাসানটেক এলাকায় জোহাকে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে অজ্ঞাত ব্যক্তিরা একটি গাড়িতে তুলে নেয়।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল রাজধানীতে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছিলেন, ‘তদন্তের স্বার্থে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রযুক্তিবিদ তানভীর হাসান জোহাকে গ্রেপ্তার করতে পারে, তবে আমি নিশ্চিত নই।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া