adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঢাকায় আবেদনময়ি উর্বশী

news_imgবিনোদন ডেস্ক : ঢাকায় অবস্থান করছেন আবেদনময়ি  মিস ইউনিভার্স ইন্ডিয়া ও মিস এশিয়ান সুপার মডেলখ্যাত বলিউড অভিনেত্রী উর্বশী রতেলা। ২২ মার্চ মঙ্গলবার জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি ঢাকায় পৌছান। উঠেছেন রাজধানীর 

এদিন সন্ধ্যায় রেডিসন হোটেলে বিএমডাব্লিউ সেভেন সিরিজের নতুন মডেলের গাড়ির আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করবেন এ বলিউড অভিনেত্রী। বাংলাদেশে বিএমডব্লিউর একমাত্র আমদানিকারক এক্সিকিউটিভ মটরস লিমিটেড বিষয়টি নিশ্চিত করেছে। 

১৯৯৪ সালে জন্ম নেওয়া উর্বশীর স্বপ্ন ছিল আইটি ইঞ্জিনিয়ার হওয়ার। ইঞ্জিনিয়ারিং স্কুলে থাকতেই ২০১১ সালে সাউথ কোরিয়াতে তিনি মিস এশিয়ান সুপার মডেল ২০১১ নির্বাচিত হন। একই বছর চিনে অনুষ্ঠিত মিস টুরিজম কুইন অব দ্য ইয়ার প্রতিযোগিতায় বিজয়ী হন। ২০১২ সালে তিনি মিস ইউনিভার্স ইন্ডিয়া বিজয়ী হন। কিন্তু পরবর্তী সময়ে এই প্রতিযোগিতায় তার বয়স নিয়ে বিতর্ক দেখা দেয়। ২০১৫ সালে তিনি মিস ডিভা ২০১৫ বিজয়ী হন এবং মিস ইউনিভার্স ২০১৫ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন।

উর্বশী রতেলা।২০১৩ সালের ২১ নভেম্বর অনিল শর্মার 'সিং সাব দি গ্রেট' ছবির মাধ্যমে বালিউডে অভিষেক হয় তার। এরপর অভিনয় করেছেন ‘ভাগ জনি’ (২০১৫) এবং ‘সানাম রে’ (২০১৬) ছবিতে। এছাড়াও তিনি অভিনয় করেন স্বপন আহমেদ পরিচালিত বাংলাদেশের ছবি ‘পরবাসিনী’তে। উর্বশী রতেলা এখন কাজ করছেন ‘মাস্তি’ ছবির তৃতীয় সিক্যুয়াল ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি ছবিতে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া