adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ব্র্যাক চিকেন জাতীয় সার্ফিংয়ের প্রচারাভিযান শুরু

Sarfingজহির ভূইয়া ঃ ঢাকার ধানমন্ডিস্থ ইউনাইটেড ইন্টরন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) আজ অনুষ্ঠিত হয়েছে ‘সুযোগ নাও সার্ফিংয়ে অংশগ্রহনের’ (এবঃ পযধহপব ঃড় চধৎপরঃরঢ়ধঃব ঝঁৎভরহম ) শীর্ষক দিনব্যাপী প্রচারাভিযান। ২১ থেকে ২৩ এপ্রিল পর্যটন নগরী কক্সবাজারে বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে অনুষ্ঠিত হবে ব্র্যাক চিকেন ২য় জাতীয় সার্ফিং প্রতিযোগিতা। বাংলাদেশে নতুন ও আকর্ষনীয় এই জল ক্রীড়া সম্পর্কে ছাত্র-ছাত্রীদের জানানো এবং এর রোমাঞ্চকর অভিজ্ঞতার স্বাদ গ্রহন ও উদ্বুদ্ধ করাই এই প্রতিযোগিতার মুল লক্ষ্য।
বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের (বিএসএ) উদ্যোগে এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ব্রাক চিকেনের সহায়তায় অনুষ্ঠিত এই প্রচারাভিয়ানে বিশ্ব বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা স্বতস্ফুর্ত ভাবে নিজেদের নাম রেজিস্ট্রেশন ও ফেসবুক শেয়ারিংয়ের মাধ্যমে এই প্রচারাভিযানে অংশগ্রহন করে।


বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরী, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম লিটন এসময় উপস্থিত ছিলেন। জাতীয় সার্ফিং প্রতিযোগিতা অনুষ্ঠানের আগে দেশের আরো কয়েকটি বেসরকারী ও পাবলিক বিশ্ববিদ্যালয়ে একই ধরনের প্রচারাভিযান চালানো হবে বলে প্রচারাভিযান অনুষ্ঠানে উল্লেখ্য করা হয়। এবং এতে রেজিষ্ট্রেশনকারী প্রতিটি বিশ্ববিদ্যালয় থেকে লটারির মাধ্যমে বিজয়ী একজন ছাত্র বা ছাত্রীকে বিনা খরচে টুর্নামেন্ট চলাকালে কক্সবাজারে আসা যাওয়া, সেখানে থাকা খাওয়া ও দেশের শীর্ষ সার্ফারদের সঙ্গে সার্ফিংয়ের ব্যবস্থা করে দেবে ব্র্যাক চিকেন।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া