adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাগর-শম্পার সংসারেও ভাঙনের সুর!

enter_106357নিজস্ব প্রতিবেদক : তারকাদের সংসার ভাঙার খবর নতুন কিছু নয়। গতকাল অভিনেত্রী সোহানা সাবা ও মুরাদ পারভেজের বিচ্ছেদের সংবাদে মিডিয়াপাড়ায় যখন তোলপাড় তখন সুপার হিরো সুপার হিরোইন খ্যাত দম্পতি সাগর ও শম্পার সংসারেও বিচ্ছেদের সুর বাজছে বলে খবর বেরিয়েছে। গত তিন মাস ধরেই আলাদা থাকছেন এই দম্পতি।

সাগর গণমাধ্যমকে বলেন, গত তিন মাস ধরে আমরা আলাদা থাকছি। শম্পা আমাকে ডিভোর্স লেটার পাঠিয়েছে। আমি জানি না আমার অপরাধ কী! কিন্তু ডিভোর্স লেটারে উল্লেখ করেছে আমাদের মধ্যে মতের মিল নেই। কিন্তু এর আগে আমাকে শম্পা প্রায়ই বলতো আমি ভালোবাসাটা বুঝি না। ভালোবাসতে জানি না। এসব কারণ দেখিয়ে সে আমার কাছ থেকে আলাদা হয়ে যায়। আমি অনেক বোঝানোর চেষ্টা করেছি। শম্পাকে নিয়েই আমি থাকতে চেয়েছি। কিন্তু সে আমাকে ছেড়ে চলে গেছে। গত তিনটি মাস আমি মানসিকভাবে খুব অশান্তির মধ্যে আছি। তবে এ ব্যাপারে শম্পার কোনো বক্তব্য এখনো পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ফেয়ার অ্যান্ড লাভলী সুপার হিরোইন প্রতিযোগিতা মধ্য দিয়ে মিডিয়া আসেন সাগর ও শম্পা। এখানেই তাদের প্রেম শুরু হয়। দীর্ঘ পাঁচ বছরের প্রেম গত বছর ১৫ আগস্ট পারিবারিকভাবে বিয়েতে রূপ নেয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া