adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্যালকের হাতে মার খেলেন আ.লীগের বহিষ্কৃত নেতা মোকাররম

ডেস্ক রিপোর্ট : এবার নিজ শ্যালকের হাতে মার খেলেন ফরিদপুরের বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা একাধিক দুর্নীতি মামলার আসামি মোকাররম মিয়া বাবু।

farid_106412১৯ মার্চ শনিবার দুপুরে সালথার আটঘর ইউনিয়নের নকুল হাটি এলাকায় এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সম্প্রতি দুর্নীতিসহ বিভিন্ন মামলায় হতাশাগ্রস্ত বহিস্কৃত নেতা মোকাররম মিয়া মাঝে মধ্যে শ্বশুরবাড়ি আটঘর ইউপির চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়ার বাড়িতে যান ।

স্থানীয়রা অভিযোগ করেন, মোকারর মিয়া অধিকাংশ দিনেই শ্বশুর বাড়ির লোকসহ আশে-পাশের লোকদের সঙ্গে অসত আচরণ করেন। এমন কি তার পরিবারের লোকদের গায়েও হাত দেন। এ নিয়ে প্রায়ই তার সঙ্গে শ্বশুরবাড়ির লোকদের ঝামেলা হতো।

শনিবার দুপুরে মোকাররম মিয়া শ্যালক সাদ্দাম মিয়া নকুল হাটি বাজারে আসলে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এসময় শ্বশুরবাড়ির লোকদের নিয়ে শ্যালক মোকাররম মিয়াকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

উল্লেখ্য, মোকাররম মিয়া বাবু ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক থাকা অবস্থায় বর্তমান স্থানীয় সরকার মন্ত্রীর নাম ব্যবহার করে অবৈধভাবে অঢেল অর্থের মালিক হন। পরে তার দুর্নীতি ও স্বেচ্ছারিতা জনসম্মুখে প্রকাশ পেলে তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। এর পর তার দ্বারা ক্ষতিগ্রস্তরা একে পর এক চাঁদাবাজি, ধর্ষণ এবং দুর্নীতির মামলা দায়ের করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া