adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লুইসের ট্যাকল উদ্দেশ্যমূলক ছিল না: মেসি

Messi+2স্পোর্টস ডেস্ক : আতলেতিকো মাদ্রিদের ফিলিপে লুইসের ট্যাকল ‘উদ্দেশ্যমূলক’ ছিল না বলে মনে লিওনেল মেসি। বার্সেলোনার এই আর্জেন্টাইন ফরোয়ার্ড জানান, মাঠের বিষয় নিয়ে বাইরে কথা বলতে পছন্দ করেন না তিনি। 

গত জানুয়ারি মাসে আতলেতিকো মাদ্রিদের সঙ্গে বার্সেলোনার ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে মেসিকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন লুইস। এরপর তিন ম্যাচের জন্য নিষিদ্ধও হন ব্রাজিল জাতীয় দলের এই খেলোয়াড়। আপিল করার পর অবশ্য নিষেধাজ্ঞা কমে এক ম্যাচের হয়।
 
পুরনো ওই ঘটনা নিয়ে আর্জেন্টিনার ম্যাগাজিন এল গ্রাফিকোকে মেসি বলেন, “এ ধরনের ট্যাকল ক্ষতির উদ্দেশে করা হয় না। তবে এটা পরিষ্কার যে, নিয়ম এ ধরনের ট্যাকল অনুমোদন করে না।”
 
লুইসের ট্যাকল হাঁটুর ওপরে লাগে মেসির। ব্রাজিলিয়ান লেফট ব্যাকের সমালোচনা না করলেও বার্সেলোনার এই তারকা ফরোয়ার্ড জানান, ওত উচুঁতে ট্যাকল করাটা অস্বাভাবিক।
 
মেসিকে ট্যাকল করার ঘটনাটি টেনে কিছুদিন আগে ব্রাজিলের একটি টিভি চ্যানেলের সঙ্গে কথা বলার সময় লা লিগা কর্তৃপক্ষ ও স্পেনের গণমাধ্যমের ‘মেসি প্রীতির’ অভিযোগ তুলেছিলেন লুইস।
 
মেসি অবশ্য লুইসের অভিযোগ খণ্ডাতে যাননি, “মাঠে যেটা হয়েছে, সেটা নিয়ে কথা বলতে পছন্দ করি না আমি। ছবিতেও অনেক কিছুই দেখা যায় যা পরিষ্কার মনে হলেও কোনো কিছু বোঝা কঠিন হয়ে পড়ে। আপনি বলতে পারবেন না উদ্দেশ্য কি ছিল। তাহলে আর বিতর্ক উস্কে দেওয়া কেনো?”
 
লা লিগা ছাড়াও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে আবার মুখোমুখি হবে বার্সেলোনা-আতলেতিকো মাদ্রিদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া