adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার সংলাপ হবে কার সঙ্গে : ওবায়দুল

obaidul-k_106403নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সংলাপের প্রস্তাবে 'ষড়যন্ত্রের আভাস' দেখতে পাচ্ছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, “তিনি (খালেদা জিয়া) তো শেখ হাসিনাকেই রাখতে চান না। তাহলে সংলাপ কীভাবে, কার সাথে হবে?”

২০ মার্চ রবিবার ঢাকা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পর সাংবাদিকদের কাছে তার প্রতিক্রিয়া এ কথা বলেন তিনি।

বিএনপির ষষ্ঠ কাউন্সিলে শনিবার খালেদা জিয়া সরকারকে সংলাপে বসার প্রস্তাব দেন। একই সঙ্গে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাদ দিয়ে নির্বাচনের কথাও বলেন।

তিনি বলেন, “শেখ হাসিনামুক্ত নির্বাচনে যাবে বিএনপি। আসলে এ কথায় খালেদা জিয়া কী বোঝাতে চেয়েছেন, তা বোধগম্য নয়। এটাতো গণতন্ত্রের ভাষা নয়, অস্ত্রের ভাষা।”

ওবায়দুল কাদের বলেন, “খালেদা জিয়া কি আর একটি রক্তাক্ত ১৫ আগস্ট ট্র্যাজেডি ঘটাতে চান? নয় তো তিনি শেখ হাসিনামুক্ত নির্বাচন কেন চান ।”

আগামী নির্বাচনে কে নিষিদ্ধ হবে তা নির্বাচন কমিশনের ব্যাপার বলে উল্লেখ করে মন্ত্রী বলেন, “নির্বাচন আসলে কে আইনগতভাবে নিষিদ্ধ থাকে তা বুঝবে নির্বাচন কমিশন; এখন বলা যায় না। এর মধ্যে ষড়যন্ত্র আছে বলে মনে হয়।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া