adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউপি নির্বাচন নিয়ে পাবনায় গোলাগুলি- নিহত ১

Firing1458414499ডেস্ক রিপোর্ট : পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও দলের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলিতে একজন নিহত ও অন্তত ৫ জন আহত হয়েছেন।
 
১৯ মার্চ শনিবার দিবাগত রাত ১১টার দিকে ঢালারচর ইউনিয়নের মিরপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত গহের মণ্ডল (৩০) ঢালারচর ইউনিয়নের খয়েরবাগান গ্রামের পাশান ম-লের ছেলে। গহের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নাসির উদ্দিন ব্যাপারীর সমর্থক। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. সিদ্দিকুর রহমান একজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
 
এলাকাবাসী জানায়, আমিনপুর থানার ঢালারচর ইউনিয়নে নির্বাচনকে সামনে রেখে বেশ কিছুদিন ধরে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কোরবান আলী সরদার গ্রুপ ও দলের বিদ্রোহী প্রার্থী নাসির উদ্দিন ব্যাপারী গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল। এর জের ধরে শনিবার রাতে মিরপুর গ্রামে দুই পক্ষের সমর্থকরা ভোট চাইতে গেলে কথা কাটাকাটি থেকে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় কয়েক রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে নাসির উদ্দিন ব্যাপারী গ্রুপের সমর্থক গহের মণ্ডল ঘটনাস্থলেই মারা যান। আহত হয় অন্তত ৫ জন। তাদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া