adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবার সংসার ভাঙলো

sohana_106274বিনোদন প্রতিবেদক : সংসার ভাঙলো তারকা দম্পতি নির্মাতা মুরাদ পারভেজ ও অভিনেত্রী সোহানা সাবার। অনেকদিন ধরেই একসঙ্গে নেই তারা। গেল বছরের ২৭ সেপ্টেম্বর থেকে তারা আলাদা থাকছেন। এরমধ্যে বিচ্ছেদ বিষয়ে আইনি প্রক্রিয়াও সম্পন্ন হয়েছে।

গণমাধ্যমকে সাবা বলেন,  ‘আমাদের একসঙ্গে থাকা হচ্ছে না। বিচ্ছেদের প্রক্রিয়া শুরু করেছি। বিবাহবিচ্ছেদের সব প্রক্রিয়া শেষ করে মুরাদের কাছ থেকে আমি বিচ্ছিন্ন হয়ে যাচ্ছি।’

 তিনি বলেন, ভালোবেসে মুরাদ পারভেজকে বিয়ে করি, অনেক অল্প বয়সে, বাবা মার ইচ্ছের বিরদ্ধে, মাত্র ৩ মাস প্রেম করে। খুব সুন্দর অনেকগুলো বছর মুরাদের সঙ্গে কাটিয়েছি। আমাদের একমাত্র ছেলেকে নিয়ে স্বপ্নের মতো কিছু বছর পার করেছি। সেসব এখন স্মৃতি।’

সাবা আরও বলেন, ‘আমাদের নিজেদের মধ্যে কিছু মতের অমিল হওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছি। মুরাদ এখনও আমার সবচেয়ে পছন্দের ডিরেক্টর। তার প্রতি আমার কোনও অভিযোগ নেই। ইনফ্যক্ট আমার সবচেয়ে বড় বন্ধু, প্রিয় বন্ধু হয়ে থাকবে সে। দুজনে আলাদা হওয়ার বিষয়ে আমরা বোঝাপড়া করে ঠিক করেছি একসাথে আর নয়।’

জানা গেছে, মুরাদ-সাবার একমাত্র সন্তান মায়ের সঙ্গেই আছেন। সাবাও থাকছেন তার মায়ের বাসায়। এদিকে এ বিষয়ে মুরাদ পারভেজের কোনও মন্তব্য পাওয়া যায়নি। তার মুঠোফোন বন্ধ।

সম্প্রতি মুরাদ পারভেজ পরিচালিত ও সোহানা সাবা অভিনীত ‘বৃহন্নলা’ সিনেমা ইস্যুতে বিতর্কের ঝড় উঠে দেশের চলচ্চিত্রাঙ্গনে। ভারতীয় সাহিত্যিক সৈয়দ মুস্তাফা সিরাজের ছোট গল্প ‘গাছটি বলেছিল’ অনুকরণের অভিযোগ ওঠে সিনেমাটির বিরুদ্ধে।

সৈয়দ মুস্তাফা সিরাজ অ্যাকাদেমির সচিব ও লেখকের ছোট ভাই সৈয়দ হাসমত জালাল অভিযোগ এনে ক্ষতিপূরণ দাবি করে মন্ত্রণালয়ে অভিযোগপত্র পাঠিয়েছেন। তারপরই মুরাদ পারভেজকে শোকজ করে তথ্য মন্ত্রণালয়।

২০১৪ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের তালিকায় ‘বৃহন্নলা’ সিনেমাটি শ্রেষ্ঠ সিনেমা, শ্রেষ্ঠ কাহিনীকার ও শ্রেষ্ঠ সংলাপ রচয়িতা বিভাগে পুরস্কৃত হয়েছে সরকারি অনুদানে নির্মিত এ সিনেমা ‘বৃহন্নলা’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া