adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির কাউন্সিলে বিজেপির ভিডিও বার্তা শুভচ্ছা – উল্লসিত নেতা কর্মীরা

bnp concilনিজস্ব প্রতিবেদক : বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিল উপলক্ষে ভিডিও বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছে প্রতিবেশি ভারতের ক্ষমতাসীন দল বিজেপি। ভিডিও বার্তায় বেশ উল্লাস প্রকাশ করেছে বিএনপির নেতাকর্মীরা।

১৯ মার্চ শনিবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কাউন্সিল উদ্বোধন করার পর স্বাগত বক্তব্য দেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার বক্তব্যের কিছুক্ষণ পর পর্দায় বিজেপির ভিডিও বার্তাটি প্রদর্শন করা হয়। এসময় বিএনপির নেতাকর্মীরা হাততালি দিয়ে উল্লাস প্রকাশ করেন। এসময় বিভিন্ন দেশের সরকার ও রাজনৈতিক দলের পাঠানো অভিনন্দন বার্তা, চিঠি, ই-মেইলের কথাও উল্লেখ করা হয়।

এসব অভিনন্দন বার্তাকে বিএনপি নেতারা নিজেদের প্রতি সমর্থন বলে উল্লেখ করেন। এছাড়াও শিকাগো শহরে জিয়াউর রহমানের নামে যে হাইওয়ে করা হয়েছে তার উপর নির্মিত ভিডিও বার্তা দেখানো হয়। 

কাউন্সিলে ব্রিটিশ পার্লামেন্ট সদস্যসহ বেশ ক’জন বিদেশি অতিথি অংশ নিয়েছেন। অংশ নিয়েছেন সুশীল সমাজের সদস্যরাও। আছেন ২০ দলীয় জোটের নেতারাও।

উল্লেখ্য, রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে বিএনপির ষষ্ঠ কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। চলমান রাজনৈতিক পরিস্থিতিতে এই কাউন্সিলকে গুরুত্বপূর্ণ বলে মনে করছে দলটি। দলটির ঘুরে দাঁড়াতে বিদেশি সমর্থনও গুরুত্বপূর্ণ বলে মনে করেন বিশ্লষকরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া