adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘কাউন্সিল উদ্বোধন করলেন খালেদা’

KHALEDAনিজস্ব প্রতিবেদক : ‘দুর্নীতির দু:শাসন হবেই শেষ, গণতন্ত্রের বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে দলের ৬ষ্ঠ কাউন্সিলের উদ্বোধন করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার সাড়ে ১০ টা ৫০ মিনিটে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে রাজধানী ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির ৬ষ্ঠ কাউন্সিল শুরু হয়। এতে সভাপিত্ব করছেন বেগম জিয়া।

দেখা গেছে দেশের প্রতিটি জেলায় সভাপতি ও সাধারণ সম্পাদকদের জন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের পশ্চিম পাশে একটি করে দলীয় পতাকা টানানো হয়। তারাও বেগম জিয়ার সঙ্গে দলীয় পতাকা উত্তোলন করেন।

এর আগে বিএনপির জাতীয় কাউন্সিল উপলক্ষে ১৯ মার্চ শনিবার ভোর থেকেই রাজধানী ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের নেতাকর্মীরা আসতে শুরু করেন। পাশাপাশি সারাদেশ থেকে দলের কাউন্সিলররাও এসে উপস্থিত হন।

মঞ্চে উপস্থিত আছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, তরিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, নজরুল ইসলাম খান, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল মান্নান, অ্যাডভোকেট আহমদ আযম খানসহ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া