adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউপি নির্বাচন – পটুয়াখালীতে দুই প্রার্থীর সংঘর্ষে পুলিশ গুলিবিদ্ধ, আহত ১২

patuakhali_106270ডেস্ক রিপোর্ট : পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় আওয়ামী লীগের মনোনীত ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে নির্বাচনী সহিংসতায় মাহবুব রহমান নামের এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। এ ছাড়া চারজন পুলিশ সদস্যসহ আহত হয়েছেন কমপক্ষে ১২ জন।

১৯ মার্চ শনিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের নগরের হাট এলাকায় এ সহিংসতা ঘটে।

গুলিবিদ্ধ মাহবুব রহমানকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নির্বাচনী আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার বিকেল পাঁচটার দিকে আওয়ামী লীগের প্রার্থী কামাল হোসেন বিশ্বাসের কর্মী-সমর্থক ও বিদ্রোহী প্রার্থী শাহজাদা হাওলাদারের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ উভয় পক্ষকে নিবৃত্ত করতে লাঠিপেটা করে।

একপর্যায়ে পুলিশকে লক্ষ্য করে শর্টগানের গুলি ছুড়লে চট্টগ্রাম রেঞ্জের মাহবুব রহমান (২৫) নামের এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হন। এ ছাড়া নৌকা প্রতীকের প্রার্থীর বড় ভাই সার্জেন্ট (অব.) সাইদুর রহমান মঞ্জু, খলিল, জাফর, সোহেল, বাবুসহ ১২ জন গুরুতর আহত হন। গুলিবিদ্ধ মাহবুব রহমানকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অন্যদের স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ মো. মাসুদুজ্জামান জানান, কে বা কারা গুলি ছুড়েছে সেটা এখনো জানা যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া