adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগে যোগ দিলো বিএনপির ১১০০ নেতাকর্মী

Lalmonirhat1458358748ডেস্ক রিপোর্ট : কপাল পুড়ছে লালমনিরহাটে বিএনপির। একের পর এক যোগদান অনুষ্ঠানের মাধ্যমে দল ত্যাগ করে আওয়ামী লীগ ও জাতীয় পার্টিতে যোগ দিচ্ছে বিএনপির দলীয় নেতাকর্মী-সমর্থকরা। যে সময়ে লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবীব দুলু রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের পদে অধিষ্ঠিত হয়েছেন, ঠিক তখন থেকেই লালমনিরহাটে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা দল ত্যাগ করে আওয়ামী লীগ ও জাতীয় পার্টিতে যোগদান করেই চলেছে। 

শোনা যাচ্ছে, লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু যখন কেন্দ্রীয় জাতীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেতে যাচ্ছেন। ১৮ মার্চ রাত ১০টায় ঠিক এমন সময়ে আদিতমারী উপজেলা বিএনপির সভাপতি ও ভেলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী ওই উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১১০০ পদধারী বিএনপির নেতাকর্মীকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগে যোগদান করলেন। তবে ভেলাবাড়ী ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, ছাত্রদল ও যুবদলসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও একই দিনে আওয়ামী লীগে যোগদান করেন। 

১৮ মার্চ শুক্রবার রাত ১০টায় আদিতমারী উপজেলার ভেলাবাড়ী স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত স্থানীয় ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত যোগদান অনুষ্ঠানে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমানের হাতে ফুলের তৈরি নৌকা তুলে দিয়ে আদিতমারী উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ আলী, ভেলাবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, উপজেলা বিএনপির দফতর সম্পাদক, ইউনিয়ন ছাত্রদল সভাপতিসহ ১১০০ বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। 

ভেলাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্কাস আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন লালমনিরহাট-২(কালীগঞ্জ-আদিতমারী) আসনের সাংসদ খাদ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ। যোগদান অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট মতিয়ার রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বাদল আশরাফ, লালমনিরহাট পৌর মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক রফিকুল আলম ও আওয়ামী লীগে সদ্য যোগদানকারী বিএনপি নেতা ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া