adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাটে হাঁড়ি ভাঙল হৃতিক-কঙ্গনা সম্পর্কের

jakia..kangana_105957বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা হৃতিক রোশন এবং অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের পাল্টাপাল্টি আইনি নোটিশের পর এদের সম্পর্ক নিয়ে এখন বলিউড পাড়া সরগরম। এর মধ্যেই হাটে হাঁড়ি ভাঙলেন কঙ্গনার এক ঘনিষ্ঠ বন্ধু।

কঙ্গনার ঘনিষ্ঠ বন্ধু জানায়, প্রেমের নগরী প্যারিসে কঙ্গনাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন হৃতিক।

ওই বন্ধু বরাত দিয়ে মুম্বাই মিরর জানায়, ২০০৯ সালে কাইট সিনেমার শুটিংয়ের সময় থেকে ঘটনার সূত্রপাত। দুজনই তখন খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। সেই সময়ে হৃতিকের সংসারে দেখা দেয় অশান্তি। সেই সঙ্গে কাইট সিনেমার সহ-অভিনেত্রী মেক্সিকান মডেল বারবারা মৌরির সঙ্গে সম্পর্কে ফাটল ধরে কৃশ অভিনেতার। অপরদিকে মিডিয়ায় নিজের শক্ত অবস্থান গড়তে মরিয়া কঙ্গনার ভাগ্যও সহায় হচ্ছিল না। বলিউড পাড়ার প্রভাবশালী দুই তারকা হৃতিক এবং কঙ্গনা দুঃসময়ে একে অপরের ভালো বন্ধু হয়ে উঠে।

মিরর জানায়, এই বন্ধুত্ব ‘কৃষ ৩’ সিনেমার কারণে আরও শক্তিশালী হয়। ‘কৃষ ৩’ হৃতিকের নিজস্ব প্রোডাকসন হাউজের সিনেমা। এতে কঙ্গনাকে নেয়ার পেছনে সবচেয়ে বড় ভূমিকা রাখে হৃতিক। সেই সময়ে কঙ্গনা ক্যারিয়ারের গ্রাফ ছিল নিম্নমুখী। এই কারণে বন্ধুর সিনেমায় ঝুঁকি নিতে চাননি বর্তমানে বলিউডের এক নম্বর অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি হৃতিককে না করে দিয়েছিলেন। এমনকী তার প্রতি হৃতিকের আগ্রহে বেশ বিব্রতও ছিলেন কঙ্গনা।

অবশেষে নাছোড়বান্দা হৃতিকের অনুরোধ আর ফেরাতে পারেননি কঙ্গনা। দীর্ঘ ছয় মাস পর ‘কৃষ ৩’ সিনেমার জন্য রাজি হয়েছিলেন। সেই সময়েই একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সম্ভবত এই কারণেই আর হৃতিককে ফেরাতে পারেননি কঙ্গনা।

জানা যায়, সেই সময় থেকেই হৃতিক এবং সুজান আলাদা কক্ষে থাকতে শুরু করেন।

হৃতিকের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে কখনোই মিডিয়ার সামনে মুখ খোলেনি ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা। এমনকী হৃতিক নাকি তাকে বলেও রেখেছিল যে সুজানকে তিনি কখনোই ডিভোর্স দিতে পারবেন না।

কিন্তু ২০১৩ সালের ডিসেম্বর সম্পর্ক নতুন মোড় নেয়। সেই সময়ে সুইজারল্যান্ডে ছিলেন কঙ্গনা এবং হৃতিকের এক ফোনে উল্টেপাল্টে যায় সবকিছু। যুক্তরাষ্ট্র থেকে ফোন করে হৃতিক তার ডিভোর্সের কথা জানিয়েছিলেন কঙ্গনাকে।

ফোনে হৃতিক বলেছিলেন, ‘সুজানের সঙ্গে বিচ্ছেদের পর্ব চুকিয়ে আমি তোমাকে বিয়ে করবো কঙ্গনা।’

কিন্তু হৃতিকের এই কথায় আস্তা রাখতে পারেনি কঙ্গনা। কঙ্গনা তখন বলেছিল, ‘আমাদের সম্পর্ক আরেকবার নতুন করে শুরু করা উচিত।’

সেই সময়ে শুটিংয়ের কারণে প্যারিসে অবস্থান করছিলেন কঙ্গনা। কঙ্গনার এই উত্তরের পর থেকেই হৃতিকের সঙ্গে তার সম্পর্কে চিড় ধরে। প্যারিস থেকেই ফাটলের শুরু হৃতিক-কঙ্গনার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া