adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত বাসে দুই বোনকে গণধর্ষণ

busডেস্ক রিপোর্ট : এবার বরিশালে চলন্ত বাসে দুই বোনকে রাতভর ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৫ মার্চ মঙ্গলবার রাতে ড্রাইভারসহ ৬ পরিবহন শ্রমিককে আসামি করে মামলা করা হলে রাতেই ৫ জনকে আটক করে বিমানবন্দর থানা পুলিশ। আটককৃতরা হচ্ছে, সেবা শ্রেয়া পরিবহনের ড্রাইভার মো. নাসির, ড্রাইভার রনি, তারেক, দেবাশীষ ও মো. সুজন। এরা সবাই কাশিপুর গড়িয়ারপাড় এলাকার বাসিন্দা। তাদের গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
মামলার অভিযোগের উদ্ধৃতি দিয়ে বিমানবন্দর থানার এসআই এ আর মুকুল জানান, চাখার এলাকার পরিবহন শ্রমিকের স্ত্রী (১৮), মামাতো শালিকা (১৮) এবং বন্ধু কুয়াকাটা বেড়াতে যায়। গত ২৩শে জানুয়ারি বিকালে তারা কুয়াকাটা থেকে সহকর্মী মিজানের বাসে (অনন্যা পরিবহন) বরিশালের উদ্দেশ্যে রওনা দেয়। ওইদিন রাতে তারা বরিশালের নথুলাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে পৌঁছলে অপর সহকর্মীরা শ্রমিকের স্ত্রী ও তার সঙ্গীকে তাদের নিজ গ্রাম বানারীপাড়ার চাখারে পৌঁছে দেয়ার কথা বলে নাসির ড্রাইভারের বাসে ওঠায়। বাসটি কিছুদূর যাওয়ার পর সহকর্মীরা বাসের দুটি সিটে ওই শ্রমিক ও তার বন্ধুকে বেঁধে ফেলে। এরপর বাসটি রাতভর নথুলাবাদ এবং রামপট্টি পর্যন্ত আসা-যাওয়া করে এবং বাসের মধ্যে শ্রমিকের স্ত্রীকে ৬ জনে এবং তার বোনকে ৩ জনে পালাক্রমে রাতভর ধর্ষণ করে বলে মামলায় অভিযোগ করা হয়। লোক লজ্জা আর নানা সামাজিক চাপের কারণে এত দিন মামলা করা যায়নি বলে মামলায় উল্লেখ করেন ধর্ষিতার স্বামী। 

এসআই মুকুল আরও জানান, মামলার পর বিএমপি উপকমিশনার (উত্তর) আবু সালেহ মো. রায়হান, এসি আজাদ রহমান, ওসি রেজাউল ইসলাম, মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মাহাবুব আলম অভিযান চালিয়ে নথুলাবাদ থেকে কলাডেমা পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ আসামিকে আটক করেছে। আরেকজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া