adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোসাদ্দেকের সেঞ্চুরির দিনে নাফিসের নার্ভাস ৯০

mosaddakস্পোর্টস ডেস্ক : মোসাদ্দেক হোসেন সৈকতের অপরাজিত সেঞ্চুরি (১০২), শাহরিয়ার নাফিসের নার্ভাস নাইনটিজে (৯০) ইস্ট জোনের বিপক্ষে জবাবটা ভালোই দিচ্ছে সাউথ জোন। এছাড়া দলের হয়ে তুষার ইমরানের ৭৮ ও ফরহাদ রেজার ব্যাট থেকে আসে ৭২ রান। 

ইসলামী ব্যাংক ইস্ট জোনের প্রথম ইনিংসে করা ৪৪২ রানের জবাবে তৃতীয় দিন শেষে প্রথম ইনিংসে প্রাইম ব্যাংক সাউথ জোনের সংগ্রহ ৬ উইকেটে ৪২০ রান। মাত্র ২২ ‍ রানে পিছিয়ে রয়েছে দলটি হাতে আছে চারটি উইকেট। নিশ্চিতভাবেই ড্র’র দিকে  যাচ্ছে বিসিএলের ষষ্ঠ ও শেষ রাউন্ডের এ্ ম্যাচটি।
 
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আগের দিনের ২ উইকেটে ১০১ রান নিয়ে তৃতীয় দিন শুরু করে সাউথ জোন। ৯০ রান করে দলের তৃতীয় ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরেন শাহরিয়ার নাফিস। তুষার ইমরানকে নিয়ে তৃতীয় উইকেটে ১৩১ রানের জুটি বেধে ইনিংসে মজবুত অবস্থানে নেন।

নাফিসের বিদায়ের পর ৭৮ রান করে তুষার ইমরানও ফেরেন সাজঘরে। এর পর ফরহাদ রেজাকে নিয়ে ১৪৫ রানের জুটি গড়েন মোসাদ্দেক হোসেন।  ৭২ রান করে নাজমুল ইসলামের বলে ‍আউট হলে ভাঙ্গে জুটিটি। দিনের শেষভাগে সেঞ্চুরি পূর্ন করেন মোসাদ্দেক হোসেন। ১৯৪ বলে ৯টি চার ও একটি ছ্ক্কায় ১০২ রানে অপরাজিত রয়েছেন এ ব্যাটসম্যান। প্রথম শ্রেনীর ক্রিকেটে এটি মোসাদ্দেকের সপ্তম সেঞ্চুরি। সোহাগ গাজী অপরাজিত আছেন ২১ রানে।

নাজমুল ইসলাম নিয়েছেন সর্বোচ্চ দুটি উইকেট। একটি করে উইকেট নিয়েছেন কামরুল ইসলাম রাব্বি, তাসামুল হক, ইফতেখার সাজ্জাদ ও অলক কাপালি।
 
প্রথম ইনিংসে অলক কাপালির সেঞ্চুরিতে (১১১) ৪৪২ রান করে ইসলামী ব্যাংক ইস্ট জোন। বড় সংগ্রহ গড়তে অবদান রাখেন মুমিনুল হক (৭৮), ইফতেখার সাজ্জাদ (৫৮) ও লিটন দাস (৫১)। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া