adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হিন্দু মেয়ের সঙ্গে মুসলিম ছেলের প্রেমকাহিনী

tanhatasnia__105302বিনোদন ডেস্ক : হিন্দু ঘরের মেয়ে ঢালিউডের নতুন মুখ তানহা তাসনিয়া। প্রেমে পড়েন মুসলিম ঘরের সন্তান নীরবের। কিন্তু পরিবারের চাপে বিয়ে করতে বাধ্য হন নিজ ধর্মের হিল্লোলকে। এরপর কি ভালোবাসার মানুষ নীরবের সঙ্গে তার মিলন হয় নাকি আদৌ হয় না জানতে হলে অবশ্যই যেতে হবে সিনেমা হলে। কেননা, হিন্দু মেয়ের সঙ্গে মুসলিম ছেলের এমন প্রেমকাহিনি পুরোটাই দেখানো হবে সিনেপর্দায়।

আর এমন একটা গল্প নিয়েই এগিয়ে যাবে বাংলা চলচ্চিত্রের নতুন নায়িকা তানহার প্রথম ছবি ‘ভোলা তো যায় না তারে’। এ ছবিটির মাধ্যমেই রুপালী পর্দায় মুখ দেখাতে চলেছেন তানহা। ‘ভোলা তো যায় না তারে’ ছবিটিতে তানহার চরিত্রটির নাম নীলাঞ্জনা।

তানহা জানান,  ‘এই ছবিতেই প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানো। যে কারণে ‘ভোলা তো যায় না তারে’র প্রতি আবেগটা একটু বেশি।  বর্তমানে অনেক কাজের অফার পেলেও বেছে বেছে সই করছি।  কেননা,  প্রচুর অর্থ উপার্জন নয়, অভিনয় দিয়েই দর্শকদের কাছের মানুষ হয়ে উঠতে চাই।’

এরই মধ্যে তিনটি ছবির কাজ শেষ করেছেন নতুন নায়িকা তানহা তাসনিয়া।  প্রথম দুটি এখনো মুক্তি না পেলেও তৃতীয় ছবি ‘ভোলা তো যায় না তারে’ মুক্তির অপেক্ষায়।  আগামী ১৮ মার্চ মুক্তি পাবে  হিন্দু মেয়ের সঙ্গে মুসলিম ছেলের প্রেমকাহিনি নিয়ে নির্মিত ছবিটি।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া